বড়লেখামৌলভীবাজার

৫ হাজার নেতাকর্মী নিয়ে সিলেটের গণসমাবেশে যোগ দিতে চায় বড়লেখা উপজেলা বিএনপি!

বড়লেখা প্রতিনিধি: আগামী ১৯ নভেম্বর বিএনপির সিলেট বিভাগীয় গণ সমাবেশ অনুষ্ঠিত হবে। গণ সমাবেশে সিলেটের ইতিহাসে স্মরণ কালের সেরা জনসমাগম ঘটাতে চায় বিএনপি। অন্তত চার লাখ জনসমাগম ঘটানোর লক্ষ্য নিয়ে সিলেটের সব-কটি জেলা উপজেলায় নেতৃবৃন্দ প্রচারণা চালাচ্ছেন। এরই ধারাবাহিকতায় ৫ হাজার নেতা কর্মী নিয়ে সমাবেশে যোগদান করার লক্ষ্যে কাজ করছেন বড়লেখা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। এ জন্য উপজেলায় প্রচার প্রচারণা চালাচ্ছেন দলের জেলা ও উপজেলার নেতারা। পৌরশহর থেকে শুরু করে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রচার পত্র বিলি করা হচ্ছে।

বিএনপির দলীয় সুত্রে জানা গেছে, আগামী ১৯ নভেম্বর (শনিবার) সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে বিএনপির বিভাগীয় গণ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা।
সমাবেশে চার লাখ মানুষের জনসমাগম ঘটবে বলে ধারণা করা হচ্ছে। সেই লক্ষ্যে কাজ করছে ৬টি উপকমিটি। জেলা- উপজেলা থেকে শুরু করে ওয়ার্ড পর্যন্ত চলছে প্রচার প্রচারণা। বড়লেখা উপজেলা থেকে অন্তত ৫ হাজার নেতাকর্মী নিয়ে সমাবেশে যোগদানের জন্য কাজ করছেন উপজেলার নেতৃবৃন্দ। এই জন্য গত ১০ নভেম্বর ( বৃহস্পতিবার) বড়লেখা পৌরশহরে মৌলভীবাজার জেলা বিএনপির সহসভাপতি নাসির উদ্দিন মিঠুর নেতৃত্বে প্রচারপত্র বিলি করেছেন জেলা ও উপজেলার নেতারা। এর দুই দিন পর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরুর বাসভবনে দলের প্রস্তুতি মুলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও মৌলভীজার পৌরসভার সাবেক মেয়র ফয়জুল কবির। এছাড়া দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজারে প্রচারণা চালাচ্ছেন এবং সাধারণ মানুষের মধ্যে প্রচারপত্র বিলি করছেন। গত বৃহস্পতিবার দাসের বাজারে বড়লেখা পৌরসভার সাবেক মেয়র ফখরুল ইসলাম ও জেলা বিএনপির সদস্য মুজিব রাজা চৌধুরীসহ নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেছেন।

এ বিষয়ে বড়লেখা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু বলেন, ‘বড়লেখা থেকে আমরা পাঁচ হাজার নেতাকর্মী নিয়ে গনসমাবেশে যোগদান করবো ইনশাআল্লাহ। ইতিমধ্যে সবধরনের প্রস্তুতি গ্রহণ সম্পন্ন হয়েছে। এখন শুধু সমাবেশে অংশগ্রহণের অপেক্ষা। আমরা আশা করছি সিলেটের ইতিহাসে স্মরণ কালের সবচেয়ে বড় গনসমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী শনিবার। ‘

Back to top button