হবিগঞ্জ

মাধবপুরে কলেজ ছাত্র হ ত্যা মামলার প্রধান আসামী গ্রে প্তা র

নিউজ ডেস্ক- হবিগঞ্জের মাধবপুর মাওলানা আসাদ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ১ম বর্ষের কলেজ ছাত্র আতিকুল ইসলাম মিশুকে হত্যার প্রধান আসামী শিমুল মিয়া (১৮) কে ৯ দিন পর গ্রেফতার করেছে পুলিশ। শনিবার মধ্য রাতে বানিয়াচং উপজেলার সাঙ্গর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত শিমূল মিয়া উপজেলার হরিতলা গ্রামের শফিক মিয়ার ছেলে। রোববার (১৩ নভেম্বর) সকালে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মানিক সাহা শিমুলকে হবিগঞ্জ বিচারিক আদালতে সোপর্দ করেছে।

মামলার সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর মাঝ রাতে ছাতিয়াইন বিদ্যালয়ের মাঠে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে হরিতলা গ্রামের শফিক মিয়ার ছেলে শিমুল মিয়ার সহ কয়েকজন যুবক অর্তকিত হামলা চালায়। হামলাকারীদের ছুরিকাঘাতে ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের শামসুল হকের ছেলে আতিকুল ইসলাম মিশু (১৮) এবং সেলিম মিয়ার ছেলে তারেক (১৯) গুরুতর আহত হয়। আতিকুল ইসলাম মিশুকে হাসপাতাল নেওয়ার পথে মৃত্যু হয়। আহত তারেক সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। নিহত মিশুর মা তাছলিমা খাতুন বাদী হয়ে শিমুলকে প্রধান আসামি করে মাধবপুর থানায় ৬ নভেম্বর হত্যা মামলা দায়ের করেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করেন জানান, গত ৪ নভেম্বর রাতে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে কলেজের সামনে রাস্তায় শিমুল মিয়ার নেতৃত্বে ৪/৫ জন যুবক উপজেলার এক্তিয়ারপুর গ্রামের শামসুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম মিশুকে ছুরিকাঘাতে হত্যা করে আত্মগোপনে চলে যায়। মামলার প্রধান আসামী শিমুলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Back to top button