জাতীয়

সমাবেশের ৩ দিন আগেই ফরিদপুরে বিএনপির নেতা-কর্মীর ঢল

নিউজ ডেস্ক- ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের ৩ দিন আগেই বিভিন্ন জেলা থেকে সমাবেশস্থলে আসতে শুরু করেছেন নেতা-কর্মীরা। বাস ও মিনিবাস দুইদিন বন্ধ থাকার কারণে বুধবার (৯ নভেম্বর) রাতে শরীয়তপুর থেকে প্রায় ৬ শতাধিক নেতা-কর্মী সমাবেশস্থল কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনে এসে পোঁছেছেন। নেতা-কর্মীদের থাকার জন্য দুটি বড় কক্ষ খুলে দিয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সরেজমিনে গিয়ে কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনে সমাবেশের মঞ্চ প্রস্তুতির কাজ চলতে দেখা যায়। কাজ তদারকি করছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জহিরুল হক ও জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেছ আলী।
জেলা বিএনপির নেতারা জানান, আঁ শুক্রবার সকাল থেকে বাস ও মিনিবাস বন্ধ করে দেওয়ায় বৃহস্পতিবারের মধ্যে আশেপাশের অনেক জেলা থেকে নেতা-কর্মীরা চলে আসবেন।

শরীয়তপুরের পূর্ব ডামুড্যা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শাহজাহান উকিল বলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাউদ আহমেদের নেতৃত্বে আমরা এসেছি। এখানে কোনো সমস্যা হচ্ছে না। আশেপাশের বাড়ি থেকে রান্না করে আমাদের খাবার সরবরাহ করা হচ্ছে। আমরা কারো সমস্যা করব না। তবে কেউ সমস্যা করলে ছেড়ে দেব না।

মো. মাহাফুজ ব্যাপারি জানান, তারা মোট ৬শ জনের মতো নেতা-কর্মী বুধবার রাতেই আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে এসে পৌঁছেছেন। সমাবেশের তিনদিন আগে কেন আসলেন তা জানতে চাইলে তিনি বলেন, আমরা শুনতে পেরেছি সব ধরনের যানবাহন বন্ধ হয়ে যাবে। তাই আমরা আগে আগে চলে এসেছি।

ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলি জানান, সমাবেশ সফল করতে বিভিন্ন জেলা থেকে নেতা-কর্মীরা আসতে শুরু করেছে। আমরা আশা করি শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ২০/৩০ হাজার নেতা-কর্মী সমাবেশস্থলে চলে আসবেন। তাদের থাকা ও খাওয়ার ব্যবস্থা আমরা করেছি।

এই গণসমাবেশের সমন্বয়ক শামা ওবায়েদ বলেন, আমাদের সকল প্রস্তুতি শেষেরদিকে। নেতা-কর্মীরা আসতে শুরু করেছেন। তাদের থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

Back to top button