সিলেট

সিলেট বিভাগজুড়ে ডাকাতি করে বেড়াতো তারা

নিউজ ডেস্ক- সিলেট বিভাগের বিভিন্ন স্থানে ডাকাতি করে বেড়ানো ভয়ঙ্কর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।

বুধবার (৯ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার ব্রাহ্মনডুরা ইউনিয়নের অলিপুর মধ্যেগ্রামের শাহজীবাজার এলাকার ব্রিজের উপর থেকে এ ৬ জনকে গ্রেফতার কর হয়। এময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম জব্দ করে র‍্যাব।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার কালিনগর গ্রামের মাহমুদ আলীর ছেলে মাে. রাসেল মিয়া (২৬), একই থানার নরপতি গ্রামের আব্দুল মতিনের ছেলে সাহিদ আহম্মদ (৩২), উলুকান্দি গ্রামের ইদ্রিস আলীর ছেলে মাে. রুহুল আমিন (২২), শায়েস্তাগঞ্জ থানার দাউদনগর (চরনুর অহম্মদ) গ্রামের মৃত আব্দুল হালিরে ছেলে হৃদয় মিয়া (২৩) ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার বিরামপুর গ্রামের আবু কালামের ছেলে অয়ন মিয়া সাদা (২৩) ও একই থানার পূর্ব বিরাইমপুর গ্রামের আলকিচ মিয়ার ছেলে সাগর মিয়া (২২)।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসান আল আলম সিলেটভিউ-কে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৮টার দিকে ওই স্থানে অভিযান চালিয়ে এই ৬ জনকে গ্রেফতার করে র‍্যাবের একটি টিম। তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গ্রেফতারকালে তাদের কাছ থেকে রামদা, লােহার রড, তালা ভাঙার বিশেষ যন্ত্র, ধারালো চাপাতি, ছুরি ও প্লাস জব্দ করা হয়।

আফসান আল আলম আরও জানান, গ্রেফতারকৃতরা দলবল নিয়ে দীর্ঘদিন যাবৎ সিলেট বিভাগের বিভিন্ন স্থানে এলাকায় চুরি ও ডাকাতি করে বেড়াচ্ছে। তাদের বিরুদ্ধ হবিগঞ্জসহ দেশের বিভিন্ন থানায় একাধিক চুরি ও ডাকাতি মামলা রয়েছে।

গ্রেফতারে পর তাদের কড়া নিরাপত্তায় শায়েস্তাগঞ্জ থানাপুলিশের কাছে হস্তান্তর করেছে র‍্যাব।

Back to top button