জৈন্তা

সিলেটে সাদা পোশাকে অভিযান, চোরাকারবারিদের হা ম লা য় আহত ৩ র‍্যা ব

নিউজ ডেস্ক- সিলেটের জৈন্তাপুরে হরিপুর বাজারে ভারতীয় অবৈধ পন্য উদ্ধার অভিযানকালে চোরাকারবারীদের হামলায় ৩ র‍্যাব সদস্য আহত হয়েছেন।

বুধবার (৯ নভেম্বর) রাত ৮টার দিকে এই হামলার ঘটনা ঘটে। আহত র‍্যাব সদস্যরা হলেন-সৈনিক জাহাঙ্গীর আলম ও সৈনিক মেহেদী হাসান।

তাৎক্ষনিকভাবে অন্যদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

সাদা পোশাকে অভিযানে থাকায় প্রথমে তাদের পরিচয় জানা যায়নি। হামলার ঘটনার পর তাদের পরিচয় জানা যায়।

ঘটনার খবর পেয়ে ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ ও ফতেপুর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো.আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক শোহেব আহমদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা আহত র‍্যাব সদস্যদের উদ্বার করে স্থানীয় প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, র‍্যাব গোপন সূত্রে খবর পেয়ে ভারতীয় চা-পাতা ও নাছির বিড়ির একটি বড় চোরাচালান চক্রের গাড়ি আটক করতে হরিপুর বাজারে অভিযান পরিচালনা করে। এসময় স্থানীয় কিছু চিহ্নিত চোরাকারবারী তাদের উপর হামলা চালায়।

খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। পরবর্তী সময়ে র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে আসলে ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করে ভয়ে নিরাপদে চলে যায়।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানান অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ফোর্স প্রেরণ করা হয়েছে। ৩ জন র‍্যাব সদস্য আহত হওয়ার খবর পেয়েছি। বর্তমানে বাজারের পরিস্থিতি শান্ত রয়েছে।

স্থানীয় ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ বলেন, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম। ঘটনার খবর পেয়ে দ্রুত বাজারে চলে আসি এবং ব্যবসায়ী কমিটির সহায়তায় আহত র‍্যাব সদস্যদের উদ্বার করে প্রাথমিক চিকিৎসা প্রদানের ব্যবস্থা করি।

তিনি বলেন,এই ঘটনার সাথে জড়িতদের পুলিশের সহায়তায় চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

এদিকে ঘটনার খবর পেয়ে রাত ১১টার দিকে র‍্যাব-৯ এর একটি উচ্চ পর্যায়ের টিম হরিপুর বাজার পরির্দশন করেন এবং ঘটনার বিষয়ে স্থানীয় বাজার কমিটির ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে কথা বলেন।

ঘটনাস্থলে পরিদর্শনে থাকা র‍্যাবের এক কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ঘটনাস্থলে রয়েছি। বিস্তারিত পরে জানাচ্ছি।

Back to top button