কানাইঘাটসিলেট

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন

কানাইঘাট প্রতিনিধি: জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী চতুল বাজারে ক্রিকেট খেলার মাঠে তুচ্ছ ঘটনার জের ধরে দরবস্ত ইউনিয়নের ছাত্তারখাই গ্রামের মাসুম আহমদ নামের এক যুবককে খুন করা হয়েছে।

শনিবার বিকাল ৫ টার দিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে, গত শুক্রবার বিকেলে নিহত সিএনজি চালিত অটোরিকশা চালক মাসুম আহমদের (২২) সাথে ক্রিকেট খেলা নিয়ে দরবস্ত ইউনিয়নের ছাতারখাই গ্রামের একটি খেলার মাঠে একই গ্রামের সাবেক ইউপি সদস্য তফজ্জুল হোসেনর আত্মীয় স্বজনসহ স্থানীয় কয়েক জন যুবকের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। মাঠের সামান্য এই ঘটনার বিষয়টি স্থানীয়রা সেখানে নিষ্পত্তি করে দেন। শনিবার মাসুম আহমদ স্হানীয় চতুল বাজার সিএনজি গাড়ি নিয়ে যান। এ সময় প্রতিপক্ষ আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি সদস্য তফজ্জুল হোসেনের নেতৃত্ব তার ছেলে কামরুল, রাসেলসহ অন্তত ১০ থেকে ১২ জন লোক তার উপর অর্তকিতভাবে হামলা করেন এবং তাকে ছুরিঘাত করে। এসময় রক্তাক্ত অবস্থায় মাসুম মাটিতে লুটিয়ে পড়েন। স্হানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত্যুবরণ করেন।

নিহত মাসুম ছাতারখাই গ্রামের আব্দুল খালিক (রাজা খালিকের) ছেলে। ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতাল মর্গে রয়েছে।

হামলার ঘটনা ও নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ। তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

Back to top button