জকিগঞ্জসিলেট

দাদীর শিরনীতে যাওয়া হলোনা জকিগঞ্জের রেদোয়ানের!

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জঃ সিলেট-জকিগঞ্জ সড়কে নিভলো এমসি কলেজ শিক্ষার্থীর প্রান। নিজের মাকে নিয়ে দাদীর শিরনীতে অংশগ্রহন করতে সিলেট বাসা থেকে বাড়ি ফিরছিলে এমসি অর্থনীতি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী রেদোয়ান আহমদ। বিকাল আনুমানিক সোয়া ৩ ঘটিকার সময় সিলেট জকিগঞ্জ সড়কের সড়কের বাজারের পশ্চিম ঈদগাহ মাদ্রাসার সামনে তাদের বহনকারি সিএনজির সাথে একটি টেম্পুর মুখোমুখি সংঘর্ষ ঘটে।

ঘটনাস্থলেই সিলেট এমসি কলেজের শিক্ষার্থী রেদোয়ান আহমদ চৌধুরী প্রান হারান এবং সাথে থাকা তার মমতাময়ী মাসহ আরো তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। নিহত রেদোয়ানের বাড়ি জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ এলাকায়। তার আমেরিকায় যাওয়ার প্রসেসিং হচ্ছিলো বলে তার স্বজনরা জানান।

স্থানীয়রা জানান, সিলেট-জকিগঞ্জ সড়কের কানাইঘাট অংশ সড়কের বাজার ঈদ্গাহের সামনে আনুমানিক সোয়া তিন ঘটিকার সময় কালীগঞ্জগামী একটি যাত্রীবাহি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে মালবাহি একটি টেম্পুর। সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়েন রেদোয়ান। তার মায়ের অবস্থা আশংকাজন বলে জানিয়েছেন স্থানীয়রা। নিহত রেদোয়ান এমসি কলেজের শিক্ষার্থী এবং স্থানীয় জকিগঞ্জ টিভিতে উপস্থাপনার পাশাপাশি তিনি কবিতা, ছড়া ও প্রবন্ধ লিখতেন নিয়মিত।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম।

তিনি বলেন- ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছি এবং আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

Back to top button