সারাদেশ

বাবার বাড়ি যাওয়ার পথে নিখোঁজ, তিনদিনে সন্ধান মেলেনি গৃহবধূর

পাবনা থেকে সিরাজগঞ্জে বাবার বাড়ি যাওয়ার পথে রেখা খাতুন (২২) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন বলে জানা গেছ। এরপর তিনদিন পেরিয়ে গেলেও তার কোনো সন্ধান মেলেনি।

নিখোঁজ রেখা পাবনার চাটমোহর উপজেলার ইব্রাহীম খলিলের স্ত্রী ও সিরাজগঞ্জের চৌহালী উপজেলার উমারপুর ইউনিয়নের পিন্টু মিয়ার মেয়ে।

সোমবার (২৪ অক্টোবর) ইব্রাহীম খলিল জাগো নিউজকে জানান, তার স্ত্রী শনিবার সকালে চাটমোহর থেকে চৌহালীর উদ্দেশে বের হন। কিন্তু তিনদিন পেরিয়ে গেলেও তিনি সেখানে পৌঁছাননি। তার কাছে থাকা ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

ইব্রাহীম আরও জানান, তারা দুজনই চাটমোহরের লক্ষ্মীপুর কবরস্থান মাদরাসায় শিক্ষকতা করেন। এ নিখোঁজের বিষয়ে চাটমোহর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলেও নেয়নি বলে জানান তিনি।

নিখোঁজের দাদা খোরশেদ আলম জাগো নিউজকে জানান, প্রায় চার বছর আগে রেখা খাতুনের সঙ্গে ইব্রাহীম খলিলের বিয়ে হয়। তারা উভয়ই মাদরাসায় শিক্ষকতা করেন। কিন্তু শনিবার তাদের বাড়িতে রেখার আসার কথা থাকলেও আসেননি। অথচ ইব্রাহীম তাকে আটঘরিয়া থেকে বাসে তুলে দিয়েছিলেন।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জাগো নিউজকে বলেন, ওই গৃহবধূর স্বামী আটঘরিয়া থেকে তার স্ত্রীকে বাসে তুলে দিয়েছিল। বিষয়টি অন্য থানায় সংগঠিত হওয়ায় তাদের জিডি নেওয়া হয়নি।

Back to top button