বিয়ানীবাজার সংবাদ

জেলা পরিষদ নির্বাচন: বিয়ানীবাজারে পরাজিত প্রার্থীর চাপে টাকা ফেরত দিচ্ছেন ভোটাররা!

সিনিয়র প্রতিবেদক : জেলা পরিষদ নির্বাচনে শেষ হলেও তার রেশ এখনো কাটেনি এলাকার সর্বত্ত, এখনো বাতাসে বয়ে বেড়াচ্ছে টাকা আদান-প্রদানের খবর। তবে সব গন্ডগোল পেকেছে নির্বাচনের ফলাফলের পর অনেকে পরাজিত প্রার্থী টাকা বিতরণ করে আবার সেই টাকা ফেরত নিচ্ছেন ভোটারদের কাছ থেকে। সেক্ষেত্রে অনেকটা নিরুপায় হয়ে সেই টাকা দিচ্ছেন ভোটাররা।

বিভিন্ন সুত্রে জানা যায়, বিয়ানীবাজার উপজেলার একটি ইউনিয়নের পাচ থেকে ছয়জন ইউপি সদস্যদের কাছে অর্ধলক্ষ টাকা বিতরন করেন এক প্রার্থী তবে তিনি পরাজিত হওয়ার পর সেই টাকা ফেরত নেন বলে জানা গেছে। শুধু একজন নয় একাধিক প্রার্থী একই পথে হাটছেন বলে জানা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে উপজেলার চায়ের টেবিলে এখন টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে নির্বাচনে টাকা আদান প্রদানের খবরটি। অনেকেই বলছেন এটা সামাজিক অবক্ষয় ও লোভের চুড়ান্ত পর্যায়ের কারনে এমনটি ঘটেছে।

এ বিষয়ে নাম গোপন রাখা শর্তে একজন ভোটার বলেন, আমার কাছে একজন প্রার্থী টাকার অফার নিয়ে এসেছিলেন ভোটের আগের দিন রাতে। আমি সেই অফার ফিরিয়ে দেই। শুনেছি অনেকেই টাকা ফেরত নিচ্ছেন এ বিষয়ে কথা বলতে চাই না।

শুধু চায়ের কাপেই সীমাবদ্ধ নেই এ খবর, সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক প্রার্থী থেকে শুরু করে সমর্থকরাও দিচ্ছেন নিজের মতামত।

Back to top button