সিলেট

সিলেট সীমান্ত এলাকা দিয়ে আসছে চেত নানা শক ইনজেকশন, ধরা পড়লো জৈন্তায়

জৈন্তাপুর প্রতিনিধিঃ পার্শ্ববর্তী দেশ ভারত থেকে অবৈধপথে সিলেট সীমান্ত পেরিয়ে প্রবেশ করছে চেতনানাশক ইনজেকশন। পুলিশি চেকপোস্টে ধরা পড়লো এমনই এক বড় চালান। এসময় ২ চোরাকারবারিকেও আটক করা হয়।

শনিবার (১৫ অক্টোবর) বেলা ২টায় সিলেটের জৈন্তাপুর থানার সম্মুখে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শনিবার জৈন্তাপুর থানার সম্মুখে সিলেট-তামাবিল মহাসড়কে বিশেষ চেক পোস্ট বসায় থানাপুলিশ। বেলা ২টার দিকে একটি বাসে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় চেতনানাশক ইনজেকশনসহ দুই চোরাকারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার লাখেরপাড় গ্রামের আইয়ুব আলী ছেলে শাওন হোসেন (২২) ও ছৈলাখেল অষ্টমখন্ড গ্রামের রমজান আলীর ছেলে মোশারফ হোসেন (২০)। এ দুজনের সঙ্গে থাকা দুটি ব্যাগে ৬ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ভারতীয় চেতনানাশক ইনজেকশন ‘এলবুমিন’ ছিলো।

পুলিশ আরও জানায়, দীর্ঘদিন হতে চক্রটি ভারত হতে বিভিন্ন প্রকারের ঔষধ, চেতনানাশক ইনজেকশন, সিজারের পণ্য অবৈধপথে সিলেটে নিয়ে আসছে। পরে অর্ডার অনুযায়ী সেগুলো সারা দেশে সরবরাহ করে।
পুলিশি জিজ্ঞাসাবাদে আটককৃতরা প্রাথমিকভাবে স্বীকার করে- তারা ভারতীয় ঔষধ চোরাচালানের সঙ্গে জড়িত।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে চেক পোষ্ট বসিয়ে চেতনানাশক ইনজেকশন সহ দুইজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Back to top button