সিলেট

সিলেটে ২১ দিন ধরে কিশোর নিখোঁজ

টাইমস ডেস্কঃ গত ২১ ধরে নিখোঁজ রয়েছেন সিলেট নগরীর টিলাগর শাপলাবাগ এলাকার ইসমাইল হোসেন ফাহিম (১৬)। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সিলেট মহানগরীর হজরত শাহজালাল (রহ.) থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

জিডি সূত্রে জানা যায়- গত ২ সেপ্টেম্বর সকাল ৭ ঘটিকায় নগরের টিলাগর শাপলাবাগ রোডের ৮২ নং বাসার মো. আক্তার হোসেন’র পুত্র ইসমাইল হোসেন ফাহিম (১৬) কাউকে কিছু না বলে বের হয়। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করার পর তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এমনকি তার সঙ্গে থাকা চাচা মো. মুক্তার হোসেন এর মোবাইল ফোনের নাম্বারে কল দিলে সেটিও বন্ধ রয়েছে। এমতাবস্থায় তাকে পেতে সিলেট মহানগর পুলিশের হজরত শাহজালাল (রহ.) থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার পিতা আক্তার হোসেন।দেশ

বিষয়টি নিশ্চিত করেছেন আক্তার হোসেন। তিনি বলেন- সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজির পর আমরা এখনো তার কোনো সন্ধান পাইনি। বিষয়টি প্রশাসনকে জানাতে গত ৫ সেপ্টেম্বর থানায় জিডি করি। জিডি নং- ২৫২, তারিখ- ০৫/০৯/২০২২।

নিখোঁজ হওয়ার ২১ দিন হলেও নিজের সন্তানের সন্ধান পাননি উল্লেখ করে আক্তার হোসেন বলেন- আমি এখনো আমার ছেলের সন্ধান পাই নি। আমার ছেলেকে ফিরে পেতে প্রশাসনের ও সকলের সহযোগিতা কামনা করছি।

তাকে কোথাও পাওয়া গেলে সংশ্লিষ্ট থানায় অথবা তার বাবার ফোন নাম্বার ০১৭৩০ ১৭১১৭৭ নাম্বারে কল করার অনুরোধ করা হয়েছে।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের হজরত শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন- ‘জিডি হওয়ার পর থেকে তার সন্ধানে আমাদের টিম কাজ করছে। এখন পর্যন্ত তার কোনো হদিস পাওয়া যায়নি।’

Back to top button