মৌলভীবাজার

মৌলভীবাজারে ক্যান্সার আ’ক্রান্ত তরুণ ক্রিকেটারের মৃ’ত্যু

নিউজ ডেস্ক- মৌলভীবাজারে কমলগঞ্জের তরুণ ক্রিকেটার শেখ মঈন উদ্দিন (২৫) ক্যান্সারে আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণ করেছেন। মঙ্গলবার সকাল ৯টায় মৌলভীবাজার পাসপোর্ট অফিসে ফিঙ্গার দেওয়ার আগমুহূর্তে তার মৃ’ত্যু হয়। নি’হত মঈন উদ্দিন উপজে’লার শমশেরনগর ইউনিয়নের বড়চেগ এলাকার আব্দুস সোবহান এর ছে’লে।

পারিবারিক সুত্রে জানা যায়, গত দুইবছর আগে ক্রিকেট খেলা অবস্থায় তরুণ ক্রিকেটার শেখ মঈন উদ্দিন এর কাঁধে ব্যাথা শুরু হয়। এরপর তার পিঠে ও মা’থায় টিউমা’র ধ’রা পড়ে। সিলেট ও ঢাকায় তাঁর শরীরে দুইবার টিউমা’র অ’পারেশন হয়। গত একসপ্তাহ আগে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতা’লে তার ক্যান্সার ধ’রা পরে। সেখানের চিকিৎসকেরা তাকে ভা’রতে নিয়ে যাওয়ার পরাম’র্শ দেন।

মঙ্গলবার সকালে পাসপোর্টের জন্য মৌলভীবাজার পাসপোর্ট অফিসে ফিঙ্গার দিতে গেলে সেখানে তাঁর মৃ’ত্যু হয়। তাঁর মৃ’ত্যুতে মৌলভীবাজার ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন গভীর শোক প্রকাশ করেছে। এক শোক বার্তায় তাঁরা জানান, মঈন উদ্দিন একজন ভালো মানের তরুণ ক্রিকেটার ছিল। তাঁর অভাব অ’পূরণীয়। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে তাঁর বিদেহী আত্মা’র মাগফেরাত কা’মনা করেন।

Back to top button
error: Alert: Content is protected !!