বিয়ানীবাজার সংবাদ

মেয়ের বাড়িতে যাওয়া হয়নি বিয়ানীবাজারের লুৎফুর রহমানের, স্ত্রীসহ রাস্তায় মৃত্যু!

নিজস্ব প্রতিবেদকঃ সড়ক দুর্ঘটনায় প্রতিনিয়ত অকালে ঝড়ছে জীবন। সপ্নময়, সম্ভাবনাময় জীবনের অবসান ঘটছে মুহুর্তেই। চালকদের ভুল কিংবা অধক্ষতায় প্রতিনিয়ত যাত্রীরা শিকার হচ্ছেন সড়ক দুর্ঘটনার।

শনিবার সকালে বিয়ানীবাজার উপজেলার লুতফুর রহমান ও তার স্ত্রী মেয়ের বাড়ি যাচ্ছিলেন সিলেটে। তবে নারী ছেড়া সেই ধনের বাড়িতে যাওয়া হয় নি তাদের। সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গোলাপগঞ্জের রানাপিং নামক স্থানে সিএনজি চালিত অটোরিক্সা ও পিকাপের মুখোমুখী সংঘর্ষে স্বামী স্ত্রীসহ নিহত হয়েছেন তিনি জন। অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে সকাল আনুমানিক ৮ টায়।

নিহতরা হলেন বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের উত্তর চক্রবানী গ্রামের হাজী মস্তাকিম আলীর ছেলে ও সাবেক ইউপি সদস্য লুৎফুর রহমান , তার স্ত্রী জেলি বেগম ও জকিগঞ্জ উপজেলার কালীগঞ্জ ইউনিয়নের তোপখানা গ্রামের সুনা মিয়ার ছেলে ইউনুস মিয়া । তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন।

বিভিন্ন সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চারখাই থেকে সিলেটগামী সিএনজি ও সিলেট থেকে বিয়ানীবাজার গামী পিকআপ এর মধ্যে ঘটনাস্থলে আসামাত্র মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩জন নিহত হন। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। পরে বিধিমোতাবেক লাশের প্রাথমিক সুরতহাল সম্পন্ন করা হয়।

নিহতের বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সিলেট এম এ জি ওসমানি হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনায় যারা স্বজন হারান কেবল তারাই বুঝেন স্বজন হারানোর ব্যাথা কতটা গভীর। সেই শূন্যতা যে কখনো পূরণ হবার নয়। অথচ একটু সতর্ক হয়ে চালকরা যদি ড্রাইভ করতেন তাতে বোধহয় বেচে যেতো তাজা প্রাণ গুলো। প্রয়োজনে স্ত্রীকে নিয়ে সিলেটের উদ্দ্যশ্যে বের হওয়া লুতফুর রহমানকে হয়তো জীবন দিতে হতো না, যদি চালক হতেন একটু সতর্ক। আর কত তাজা প্রাণের সমাপ্তি ঘটলে চালকরা হবেন আরেকটু সতর্ক।

সচেতন সমাজ বলছেন রাস্তায় এসব দুর্ঘটনার ঘটার প্রধান কারণ রাস্তায় গাড়ি নিয়ে প্রতিযোগীতা, ড্রাইভিং এ অধক্ষতা, লাইসেন্স বিহীন ড্রাইভিং, ফিটনেস বিহীন গাড়ি। কারণ গুলো হচ্ছে দুর্ঘটনার প্রধান কারণ।

Back to top button