বিয়ানীবাজার সংবাদ

মে’য়ের বাড়িতে যাওয়া হয়নি বিয়ানীবাজারের লুৎফুর রহমানের, স্ত্রী’সহ রাস্তায় মৃ’ত্যু!

নিজস্ব প্রতিবেদকঃ সড়ক দুর্ঘ’টনায় প্রতিনিয়ত অকালে ঝড়ছে জীবন। সপ্নময়, সম্ভাবনাময় জীবনের অবসান ঘটছে মুহুর্তেই। চালকদের ভুল কিংবা অধক্ষতায় প্রতিনিয়ত যাত্রীরা শিকার হচ্ছেন সড়ক দুর্ঘ’টনার।

শনিবার সকালে বিয়ানীবাজার উপজে’লার লুতফুর রহমান ও তার স্ত্রী’ মে’য়ের বাড়ি যাচ্ছিলেন সিলেটে। তবে নারী ছেড়া সেই ধনের বাড়িতে যাওয়া হয় নি তাদের। সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গো’লাপগঞ্জের রানাপিং নামক স্থানে সিএনজি চালিত অটোরিক্সা ও পিকাপের মুখোমুখী সং’ঘর্ষে স্বামী স্ত্রী’সহ নি’হত হয়েছেন তিনি জন। অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে সকাল আনুমানিক ৮ টায়।

নি’হতরা হলেন বিয়ানীবাজার উপজে’লার চারখাই ইউনিয়নের উত্তর চক্রবানী গ্রামের হাজী মস্তাকিম আলীর ছে’লে ও সাবেক ইউপি সদস্য লুৎফুর রহমান , তার স্ত্রী’ জে’লি বেগম ও জকিগঞ্জ উপজে’লার কালীগঞ্জ ইউনিয়নের তোপখানা গ্রামের সুনা মিয়ার ছে’লে ইউনুস মিয়া । তিনি পেশায় রাজমিস্ত্রী’ ছিলেন।

বিভিন্ন সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চারখাই থেকে সিলেটগামী সিএনজি ও সিলেট থেকে বিয়ানীবাজার গামী পিকআপ এর মধ্যে ঘটনাস্থলে আসামাত্র মুখোমুখি সং’ঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩জন নি’হত হন। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাদের মৃ’ত অবস্থায় উ’দ্ধার করেন। খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লা’শ উ’দ্ধার করে। পরে বিধিমোতাবেক লা’শের প্রাথমিক সুরতহাল সম্পন্ন করা হয়।

নি’হতের বিষয়টি নিশ্চিত করে গো’লাপগঞ্জ মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. রফিকুল ইস’লাম জানান, লা’শ উ’দ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়না ত’দন্তের জন্য লা’শ সিলেট এম এ জি ওসমানি হাসপাতা’লের ম’র্গে প্রেরণ করা হয়েছে।

দুর্ঘ’টনায় যারা স্বজন হারান কেবল তারাই বুঝেন স্বজন হা’রানোর ব্যাথা কতটা গভীর। সেই শূন্যতা যে কখনো পূরণ হবার নয়। অথচ একটু সতর্ক হয়ে চালকরা যদি ড্রাইভ করতেন তাতে বোধহয় বেচে যেতো তা’জা প্রা’ণ গুলো। প্রয়োজনে স্ত্রী’কে নিয়ে সিলেটের উদ্দ্যশ্যে বের হওয়া লুতফুর রহমানকে হয়তো জীবন দিতে হতো না, যদি চালক হতেন একটু সতর্ক। আর কত তা’জা প্রা’ণের সমাপ্তি ঘটলে চালকরা হবেন আরেকটু সতর্ক।

সচেতন সমাজ বলছেন রাস্তায় এসব দুর্ঘ’টনার ঘটার প্রধান কারণ রাস্তায় গাড়ি নিয়ে প্রতিযোগীতা, ড্রাইভিং এ অধক্ষতা, লাইসেন্স বিহীন ড্রাইভিং, ফিটনেস বিহীন গাড়ি। কারণ গুলো হচ্ছে দুর্ঘ’টনার প্রধান কারণ।

Back to top button
error: Alert: Content is protected !!