বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার থেকে ঢাকাগামী মাইক্রোবাসে কাভার্ড ভ্যানের ধাক্কা, আহত ৫

নিজস্ব প্রতিবেদকঃ পারিবারিক ও চিকিৎসার জন্য বিয়ানীবাজার থেকে মাইক্রো নিয়ে ঢাকার উদ্দ্যেশ্যে কাক ডাকা ভোরে রওয়ানা দিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির সাথে জড়িত সাইদুর রহমান তার পরিবার ও স্বজনদের নিয়ে। তবে রাস্তায় মর্মান্তিক দুর্ঘটনায় অল্পের জন্য বেচে যায় পরিবারটি।

বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭ ঘটিকায় ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জ মিরপুর এলাকায় বিয়ানীবাজার থেকে ঢাকাগামী তাদেরকে বহনকারি মাইক্রোবাসকে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়ায় মাইক্রোর সামনের অংশটি ধুমড়ে মুচড়ে যায়। এসময় গাড়িতে থাকা মহিলা ও চালকসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

স্থানীয়রা তাৎক্ষনিকভাবে আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে প্রেরন করেন।

সাইদুর রহমান দুর্ঘটনার খবর নিশ্চিত করে জানান, তারা ভোরে ঢাকার উদ্দ্যেশ্যে রওয়ানা দিয়েছিলে পথিমধ্যে এমন দুর্ঘটনায় আহত পরিবারের সদস্যরা অনেক ভয় পেয়েছেন, তাই প্রাথমিক চিকিৎসা শেষে তারা ঢাকায় না গিয়ে বাড়িতে ফিরে আসছেন। তিনি এসময় বড় দুর্ঘটনায় বেচে যাওয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করেন এবং সবার কাছে দোয়া চান।

একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না, বিয়ানীবাজার থেকে এর আগে ঢাকা যাওয়া এবং আসার পথে একাধিক দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা অনেক। তবুও বিয়ানীবাজারবাসী কয়েক বছর আগে ঢাকায় যাওয়ার পথে তিন তরুন একসাথে এবং পরে ঢাকা থেকে ফেরার পথে চালকসহ ৫ ব্যবসায়ীর মৃত্যুর কথা এখোনো ভুলতে পারেননি।

Back to top button