বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার থেকে ঢাকাগামী মাইক্রোবাসে কাভা’র্ড ভ্যানের ধাক্কা, আ’হত ৫

নিজস্ব প্রতিবেদকঃ পারিবারিক ও চিকিৎসার জন্য বিয়ানীবাজার থেকে মাইক্রো নিয়ে ঢাকার উদ্দ্যেশ্যে কাক ডা’কা ভোরে রওয়ানা দিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির সাথে জ’ড়িত সাইদুর রহমান তার পরিবার ও স্বজনদের নিয়ে। তবে রাস্তায় ম’র্মা’ন্তিক দুর্ঘ’টনায় অল্পের জন্য বেচে যায় পরিবারটি।

বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭ ঘটিকায় ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জ মিরপুর এলাকায় বিয়ানীবাজার থেকে ঢাকাগামী তাদেরকে বহনকারি মাইক্রোবাসকে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহি কাভা’র্ড ভ্যান ধাক্কা দেয়ায় মাইক্রোর সামনের অংশটি ধুমড়ে মুচড়ে যায়। এসময় গাড়িতে থাকা মহিলা ও চালকসহ কমপক্ষে ৫ জন আ’হত হয়েছেন।

স্থানীয়রা তাৎক্ষনিকভাবে আ’হতদের উ’দ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতা’লে প্রেরন করেন।

সাইদুর রহমান দুর্ঘ’টনার খবর নিশ্চিত করে জানান, তারা ভোরে ঢাকার উদ্দ্যেশ্যে রওয়ানা দিয়েছিলে পথিমধ্যে এমন দুর্ঘ’টনায় আ’হত পরিবারের সদস্যরা অনেক ভ’য় পেয়েছেন, তাই প্রাথমিক চিকিৎসা শেষে তারা ঢাকায় না গিয়ে বাড়িতে ফিরে আসছেন। তিনি এসময় বড় দুর্ঘ’টনায় বেচে যাওয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করেন এবং সবার কাছে দোয়া চান।

একটি দুর্ঘ’টনা সারা জীবনের কা’ন্না, বিয়ানীবাজার থেকে এর আগে ঢাকা যাওয়া এবং আসার পথে একাধিক দুর্ঘ’টনায় মৃ’ত্যুর সংখ্যা অনেক। তবুও বিয়ানীবাজারবাসী কয়েক বছর আগে ঢাকায় যাওয়ার পথে তিন তরুন একসাথে এবং পরে ঢাকা থেকে ফেরার পথে চালকসহ ৫ ব্যবসায়ীর মৃ’ত্যুর কথা এখোনো ভুলতে পারেননি।

Back to top button
error: Alert: Content is protected !!