বিয়ানীবাজার সংবাদ

যুক্তরাষ্ট্র ওয়াশিংটন ডিসির প্রবাসীদের সামাজিক সংগঠন বাকোডিসির উদ্দ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পূনর্বাসনে ঘর ও গবাদি পশু প্রদানের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দরিদ্র মানুষদের পুনর্বাসনে ঘরবাড়ি নির্মাণ ও তাদের মধ্যে গবাদিপশু বিতরণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে৷ যুক্তরাষ্ট্রের ওয়াসিংটন ডিসিতে বসবাসরত প্রবাসীদের সংগঠন বাংলাদেশ আমেরিকান কালচারাল অর্গেনাইজেশন অব ওয়াসিংটস ডিসি এই উদ্যোগ গ্রহণ করেছে। এর সার্বিক তত্বাবধানে রয়েছেন বিশিষ্ট কমিউনিটি নেতা জাকির আহমদ।

এই উপলক্ষে গত শুক্রবার সন্ধায় বিয়ানীবাজারের অভিযাত একটি রেষ্টুরেন্টে পুনবার্সন প্রকল্প বাস্তবায়ন কমিটির মধ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় এলাকার সচেতন যুবক, সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় মাষ্টার মুজিবুল ইসলাম তাজুলের সভাপতিত্বে ও স্পেন প্রবাসী রেদোয়ান হোসেনের সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন, সমাজসেবক সরোয়ার হোসেন,জামিল আহমদ, এম সামসুল আহমদ, হাসান মাহমুদ, সাইফুল ইসলাম, জাবেদ আহমদ, জাহেদ হাসান সুমন খাঁ, মারজান আহমদ,জাবেদ আহমদ,রাজিন আহমদ,আয়নুল হোসেন, আবু ফাহিম ইমন।

সভায় সবার সম্মিলিত প্রচেষ্টায় সঠিকভাবে দরিদ্র ও অসহায় মানুষ নির্বাচন করে তাদের মধ্যে ঘরবাড়ি নির্মাণ ও গবাদিপশু বিতরণ করার বিষয়ে আলোচনা করা হয় এবং প্রবাসীদের এমন মানবিক উদ্যোগের ভুয়সী প্রশংসা করা হয়।

Back to top button