আন্তর্জাতিকবিনোদন

হবু স্ত্রী ফেল করতে পারেন, এমন শঙ্কায় স্কুলে আগুন দিলেন তরুণ

নিউজ ডেস্ক- হবু স্ত্রী পরীক্ষায় ফেল করতে পারে, এমন শঙ্কায় মিশরের এক তরুণ স্কুলে আগুন ধরিয়ে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। ওই যুবককে আটকের পর কারাগারে পাঠানো হয়েছে। গতকাল শনিবার পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানায় মিসরের স্থানীয় সংবাদমাধ্যম ন্যাশনাল নিউজ।

খবরে বলা হয়েছে, ২১ বছর বয়সী ওই তরুণ স্কুলের কন্ট্রোল রুমে আগুন লাগিয়ে দেন। তিনি এর আগে জানতে পারেন যে, এ বছরের পরীক্ষায় তার বাগদত্তা পাস নাও করতে পারে।

ঘারবিয়া গভর্নরেট পুলিশ জানিয়েছে, ওই যুবককে চার দিনের জন্য কারাগারে পাঠানো হয়েছে। মিশরের প্রসিকিউটর জেনারেল জানিয়েছেন, মিশরের রাজধানী কায়রোর উত্তরে মেনোফিয়া প্রদেশ থেকে তাকে আটক করা হয়েছে।
তবে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে পুলিশ।

আটকের পর প্রাথমিকভাবে ওই যুবক স্বীকার করেছেন যে তার বিয়ে স্থগিত করতে হবে কারণ তার বাগদত্তাকে সম্ভবত এ বছর তার পরীক্ষায় ফেল করার কারণে আরও একবছর পর পরীক্ষা দিতে হবে। ফলে তার একাডেমিক শিক্ষার আরও এক বছর নষ্ট হবে।

ফায়ার সার্ভিসকর্মীরা দ্রুত আগুন নেভাতে সক্ষম হলেও স্কুলের অধ্যক্ষের কার্যালয় ও কেন্দ্রীয় প্রশাসনিক ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রসিকিউশনের বিবৃতি অনুযায়ী, কিছু শিক্ষার্থীর নথিও নষ্ট হয়েছে।

সূত্র : এনডিটিভি

Back to top button