হবিগঞ্জ

নবীগঞ্জে গৃহবধূর লা’শ উ’দ্ধার, বাবার স’ন্দেহ হ’ত্যাকা’ণ্ড

নিউজ ডেস্ক- হবিগঞ্জের নবীগঞ্জ উপজে’লার গজনাইপুর ইউনিয়নের কায়স্থ গ্রামের আবেদ আলীর বসতঘর থেকে এক গৃহবধূর লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ।

বুধবার (৩ আগস্ট) সকালে লা’শটি উ’দ্ধার করা হয়। পরে লা’শের সুরতহাল রিপোর্ট তৈরী করে হবিগঞ্জ ম’র্গে প্রেরণ করে পু’লিশ। নি’হত ওই গৃহবধূ নুরেছা বেগম (২০), বাউসা ইউনিয়নের দেবপাড়া বাঁশডর গ্রামের আব্দুল সত্তারের মে’য়ে।

নুরেছা বেগমের পিতা আব্দুল সত্তার ও এলাকাবাসী বলেন, গত ১০ মাস পূর্বে কায়স্থ গ্রামের এলাক আলীর পুত্র আবেদ আলীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয় নুরেছা বেগমকে। বিয়ের কয়েক মাস যেতে না যেতেই গত কোরবানির ঈদে স্বামীর সাথে ঝগড়া করে বাড়িতে চলে আসে নুরেছা। বাড়িতে আসার কারণ জানতে চাইলে নুরেছা তার পিতা আব্দুল সত্তার ও পরিবারের অন্যান্য সদস্যদের বলেন, তার স্বামী আবেদ আলীর অ’বৈধ স’ম্পর্ক রয়েছে। সে তার আপন ভাবীর সাথে পর’কী’য়ায় জ’ড়িত। এজন্য আর স্বামীর বাড়িতে যেতে অনিহা প্রকাশ করেন। আব্দুল সত্তার বিষয়টি আবেদ আলীর বাড়ির লোকজনসহ কয়েকজন মুরুব্বিদের জানান।

এ বিষয়ে একটি শালিস বসার প্রক্রিয়াধীন ছিল। এরই মধ্যে মঙ্গলবার (২ আগস্ট) রাতে নুরেছার স্বামীর বাড়ি থেকে ফোনে জানানো হয়। নুরেছা গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছে। খবর পেয়ে রাতেই নুরেছার স্বামীর বাড়িতে আব্দুল সত্তার ও তার পরিবারের লোকজন গিয়ে দেখতে পান একটি বিছানার খাটের উপর নুরেছার লা’শ পড়ে আছে। গলায় একটি আ’ঘাতের চিহ্ন।

নুরেছার পিতা আব্দুল সত্তার অ’ভিযোগ করে বলেন, আবেদ আলীর পর’কী’য়ার অ’বৈধ মেলামেশা দেখে ফেলায় আমা’র মে’য়েকে পরিক’ল্পিত হ’ত্যা করা হয়েছে। তিনি আরো বলেন, এ ঘটনার সাথে সাথেই আবেদ আলীর ভাবী বাড়ি থেকে পালিয়েছে। তবে আবেদ আলীর পরিবারের লোকজন বলেন, নুরেছা গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছে।

এব্যাপারে নবীগঞ্জ গোপলার বাজার পু’লিশ ফাঁড়ির পরিদর্শক শামসুউদ্দিন লা’শ উ’দ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন আম’রা ত’দন্ত করছি। অ’ভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button
error: Alert: Content is protected !!