সুনামগঞ্জ

তাহিরপুরে ত্রাণসামগ্রী নিতে গিয়ে আহত ১০,মৃত্যু-১

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে বন্যার্তদের হেলিকপ্টার হতে ছুড়ে দেওয়া ত্রাণসামগ্রী নিতে গিয়ে আহত ১০ জনের মধ্যে ১জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) সকালে সিলেট রাগীব রাবেয়া মেডিকেল মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে গুরুতর আহত বিপ্লবের (৪৫)মর্মান্তিক মৃত্যু হয়। তিনি তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নের উজান তাহিরপুর গ্রামের শহীদ আলীর ছেলে। তিনি ২ছেলে ও ২কন্যা সন্তানের জনক ছিলেন।

তাহিরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক অপুর্ব রায় জানান, শুনেছি উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেছেন। এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক মির্জা রিয়াদ হাসান জানান,উন্নত চিকিৎসার জন্য তাকে সোমবার বিপ্লবকে রেফার্ড করা হয়,যোগাযোগ বিচ্ছিন্ন থাকায়,আজ সকালে বাড়ি হতে চিকিৎসার জন্য যাওয়ার পথে তিনি মৃত্যুবরণ বরণ করেন।

উল্লেখ্য, সোমবার (২০ জুন) সুনামগঞ্জের তাহিরপুরে বিমানবাহিনীর একটি হেলিকপ্টার হতে নীচে অপেক্ষমান বন্যার্তদের মধ্যে ত্রাণ ছুড়ে ফেলা হয়। ত্রাণ সংগ্রহ করতে গিয়ে এ সময় আহত হন ১০ জন। আহতদের মধ্যে বিপ্লবও চিকিৎসাধীন ছিলেন।

Back to top button