সিলেট

ওসমানীনগরে প্রকাশ্যে ছিনতাই

সিলেটের ওসমানীনগরে প্রকাশ্যে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৬মে) সকাল সাড়ে ৯ টার দিকে উপজে’লার গোয়ালাবাজার ইউনিয়নের কলারাই বাজারে এ ঘটনাটি ঘটে।

ছিনতাইকারি একজনকে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন ছিনতাইয়ের শিকার হওয়া কলারাই গ্রামের বাসিন্দা ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সেক্রেটারি ও বর্তমান ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শুকুর আহম’দ( ৬৫)।

ছিনতাইকারির নাম কা’মাল হোসেন (৪০)। তিনি একই গ্রামের মৃ’ত আরমান আলীর ছে’লে।

ছিনতাইয়ের শিকার শুকুর আহম’দ জানান, আজ সকাল সাড়ে ৯ টার দিকে ১ লক্ষ ৬৭ হাজার টাকা নিয়ে গোয়ালাবাজার অগ্রনী ব্যাংকে জমা রাখার উদ্দ্যেশ্যে রওয়ানা হলে কলারাই বাজারের প্রবেশমুখে কলারাই সুরুজ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তার কাছে আসলে কা’মাল হোসেন এবং তার গংরা অ’তর্কিত হা’মলা করে আমা’র কাছ থেকে ১ লক্ষ ৬৭ হাজার টাকা এবং সাথে থাকা আরো খুচরো টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, কা’মাল হোসেনের সাথে দস্তাদস্তির সময়ে দারালো ছু’রির আ’ঘাতে শুকুর আহম’দের বাম হাতের আঙুল কে’টে যায়। চি’ৎকার চেচামেচি শুনে আশে পাশের মানুষ বেড়িয়ে আসলে ছিনতাইকারিরা পালিয়ে যায়। উপস্থিত জনতার সহায়তায় প্রথমে গোয়ালাবাজার পরে তাকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতা’লে উদ্দ্যেশ্যে নেয়া হয়। এ নিয়ে একালায় আতংক বিরাজ করছে।

এদিকে ছিনতায়ের ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মা’মলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

ওসমানীনগর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এসএম মাইন উদ্দিন বলেন, ছিনতাইয়ের বিষয়ে এখনো কোনো খবর পাইনি।

Back to top button
error: Alert: Content is protected !!