সিলেট

ওসমানীনগরে প্রকাশ্যে ছিনতাই

সিলেটের ওসমানীনগরে প্রকাশ্যে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৬মে) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের কলারাই বাজারে এ ঘটনাটি ঘটে।

ছিনতাইকারি একজনকে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন ছিনতাইয়ের শিকার হওয়া কলারাই গ্রামের বাসিন্দা ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সেক্রেটারি ও বর্তমান ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শুকুর আহমদ( ৬৫)।

ছিনতাইকারির নাম কামাল হোসেন (৪০)। তিনি একই গ্রামের মৃত আরমান আলীর ছেলে।

ছিনতাইয়ের শিকার শুকুর আহমদ জানান, আজ সকাল সাড়ে ৯ টার দিকে ১ লক্ষ ৬৭ হাজার টাকা নিয়ে গোয়ালাবাজার অগ্রনী ব্যাংকে জমা রাখার উদ্দ্যেশ্যে রওয়ানা হলে কলারাই বাজারের প্রবেশমুখে কলারাই সুরুজ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তার কাছে আসলে কামাল হোসেন এবং তার গংরা অতর্কিত হামলা করে আমার কাছ থেকে ১ লক্ষ ৬৭ হাজার টাকা এবং সাথে থাকা আরো খুচরো টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, কামাল হোসেনের সাথে দস্তাদস্তির সময়ে দারালো ছুরির আঘাতে শুকুর আহমদের বাম হাতের আঙুল কেটে যায়। চিৎকার চেচামেচি শুনে আশে পাশের মানুষ বেড়িয়ে আসলে ছিনতাইকারিরা পালিয়ে যায়। উপস্থিত জনতার সহায়তায় প্রথমে গোয়ালাবাজার পরে তাকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে উদ্দ্যেশ্যে নেয়া হয়। এ নিয়ে একালায় আতংক বিরাজ করছে।

এদিকে ছিনতায়ের ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাইন উদ্দিন বলেন, ছিনতাইয়ের বিষয়ে এখনো কোনো খবর পাইনি।

Back to top button