বড়লেখা

মৌলভীবাজারের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন বড়লেখার এনাম উদ্দিন

মৌলভীবাজার জেলায় উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে মাধ্যমিক ক্যাটাগরিতে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এনাম উদ্দিন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক, শ্রেষ্ঠ শ্রেণীর শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষার্থীদের নামের তালিকা প্রকাশ করেছে জেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়। এতে জেলা পর্যায়ে ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এনাম উদ্দিন শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হওয়ার গৌরব অর্জন করেন।

এ প্রসঙ্গে ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রধান শিক্ষক মো. এনাম উদ্দিন বলেন, বিচারকমন্ডলীর সভাপতি জেলা প্রশাসক ,সদস্য সচিব জেলা শিক্ষা অফিসার ও অন্যান্য সদস্যসহ বড়লেখা উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার,বড়লেখা উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার শাখাওয়াত হোসাইন কে কৃতজ্ঞতা জানাই।

এ প্রাপ্তির জন্য আমার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, সহকর্মীদের সহযোগিতা ও ছাত্র-ছাত্রীদের ভালবাসা অনস্বীকার্য। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা,দাতা, প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত যারা বিদ্যালয়ের হিতাকাঙ্ক্ষী হিসেবে কাজ করেছেন এবং আমাকে অনুপ্রেরণা যুগিয়েছেন সবাইকে ধন্যবাদ।আগামীতে বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারি তার জন্য সবার দোয়া কামনা করি।

Back to top button