সিলেটজৈন্তা

জৈন্তাপুরে পুলিশি অভিযানে গাড়ী সহ ৩৪ লক্ষ টাকার ভারতীয় কসমেটিকস পণ্য আটক

জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলায় কোটি টাকা মূল্যের বিপুল পরিমান ভারতীয় কসমেটিকস সামগ্রী আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। ৯ মে সোমবার বিকাল সাড়ে ৩টায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে সিলেট তামাবিল মহাসড়কের ধামড়ী ব্রীজের পাশে তল্লাশি করে ভারতীয় পণ্য বুঝাই আলুবাগান থেকে ছেড়ে আসা ট্রাক ঢাকা-মেট্রো-ট-২০-১৬৯৬ আটক করা হয়। এসময় ট্রাক চালক গাড়ী থামিয়ে দ্রুত পালিয়ে যায়। পুলিশ ট্রাকটি তল্লাসী চালিয়ে ভারতীয় বিভিন্ন রকম কসমেটিকস পণ্য পায়, যার বাজার মূল্য ৩৪ লক্ষ ৩১ হাজার ৯শ ৪০টাকা।

এসময় পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এব্যাপারে জৈন্তাপুর মডেল থানায় এসআই শফিক আহমদ বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৫, তাং ০৯/০৫/২০২২ইং। এছাড়া জৈন্তাপুর সীমান্তের বিভিন্ন প্রান্ত দিয়ে প্রতিদিন ভারতীয় পণ্য নিয়ে আসছে চোরাকারবারীরা। বিভিন্ন সময় দেশের আইনশৃংখলা বাহিনী এসব নিষিদ্ধ পণ্য আটক করলেও থেমে নেই চোরাকারবারীরা। এলাকাবাসী মনে করছেন সীমান্তে বিজিবির টহল আরো জোরদার করতে হবে এবং পেশাদার চোরাকারবারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করলে চোরাচালান রোধ সম্ভব হবে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ বলেছেন গোপন সংবাদে ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে গাড়ী সহ ভারতীয় চোরাইমাল আটক করা হয়েছে। তবে পুলিশের উপস্থিতি ঠের পেয়ে চোরাকারবারীরা ও গাড়ী চালক গাড়ি রেখে পালিয়ে যায়।

Back to top button