সিলেট

জাফলংয়ে পর্যটকদের ওপর হামলা: পুলিশের ভূমিকায় সন্তোষ প্রকাশ

জাফলং পর্যটন কেন্দ্রে টিকেট কেনাকে কেন্দ্র করে পর্যটকদের উপর হামলার ঘটনায় দ্রুত ৫ জনকে গ্রেফতার করায় পর্যটকরা সন্তোষ প্রকাশ করেছেন।

শ্রীমতি কানন বালা নামে এক পর্যটক বলেন, সিলেটের মতো স্থানে এ ধরণের ঘটনা অপ্রত্যাশিত। তবে পুলিশের ভুমিকা নিয়ে প্রশংসার করতে হয়। তারা অল্প সময়ের মধ্যে ৫জন অপরাধীকে আটক করেছে। তিনি বলেন, জাফলং পর্যটন কেন্দ্রে সব সময় পুলিশের উপস্থিতি নিশ্চিত করা দরকার।

সৈয়দ তানভীর মাহমুদ নামে এক শিক্ষার্থী যিনি তার বোন এবং দুলাভাইয়ের সাথে কুমিল্লা থেকে এসেছেন। তিনি বলেন, সত্যি আমরা আতংকিত এবং অসহায় হয়ে পড়ে ছিলাম। ঘটনাস্থলে দ্রুত পুলিশ চলে আসায় আমরা সাহস ফিরে পেয়েছি। শুনেছি পুলিশ নাকি ইতোমধ্যে ৫জন হামলাকারীকে আটক করেছে।

বৃহস্পতিবার (৫ মে) দুপুর দুইটার দিকে টিকেট কেনাকে কেন্দ্র করে নারী-পুরুষ পর্যটকদের উপর এ হামলার ঘটনা ঘটে।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন ঘটনার সাথে সাথে গোয়াইনঘাট থানা পুলিশকে অপরাধীদের দ্রুত আটক করার প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।

এক ঘন্টার মধ্যে ঘটনাস্থলে অভিযান চালিয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ৫জন অপরাধীকে আটক করে।

মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন , জাফলং পর্যটনকেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ডিবি পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ রয়েছে। যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে এবং পর্যটকদের নিরাপত্তা বিধানে পুলিশ তৎপর রয়েছে। পর্যটকদের ওপর হামলায় জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

দৈনিকসিলেটডট

Back to top button