কানাইঘাটসিলেট

দুটি কিডনি নষ্ট, বাঁচতে চায় কানাইঘাটের তারেক

টাইমস ডেস্কঃ আব্দুল গণি তারেক ,২৭ বছরের টগবগে যুবক । চোখে হাজারো স্বপ্ন নিয়ে ভাগ্যের চাকা ঘুরাতে তিন বছর আগে পাড়িজমিয়েছিল মধ্যে প্রাচ্যের দেশ সৌদিআরবে। আয় রোজগারে মোটামুটি ভালোই চলছিল।

কিন্তু হঠাৎ তারেকের মা’থায় যেন আকাশভেঙ্গে পড়ল । সৌদিআরবে অ’সুস্থ হয়ে হাসপাতা’লে ভর্তির পর সেখানের চিকিৎসকরা জানিয়েছেন তার দুটি কিডনি নষ্ট হয়েগেছে। এমন সংবাদ শুনে হতভম্ব হয়ে যান তিনি। এরপর চিকিৎসার জন্য দেশে চলে আসেন তিনি। যে সময়ে পুরো সংসারের হালতার কাঁধে ঠিক সেই সময়ে এসে থমকে গেছে তারেক।

তারেকের বাড়ি সিলেটের কানাইঘাট উপজে’লার ৭ নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণগ্রামে। বাবা মো. ছয়ফুল আলম নিজেওডায়াবেটিস রোগী। তিন ভাইয়ের মধ্যে তারেক সবার বড়। গেল বছর প্রবাসে করো’নায় প্রা’ণ হারান তারেকের চাচা মাহবুবুলআলম। চাচার মৃ’ত্যুর শোক কাটিয়ে উঠতে না উঠতেই আবারো দুঃসংবাদ শুনতে হল তারেক কে।চিকিৎসকেরা জানিয়েছেন, তার দুটো কিডনি নষ্ট হয়ে গেছে। জরুরি ভিত্তিতে কিডনি প্রতিস্থাপন করা প্রয়োজন।বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতা’লে চিকিৎসাধীন রয়েছেন। কিডনি প্রতিস্থাপনে বিশাল অঙ্কের টাকার প্রয়োজন।

কিন্তু তারেকের বাবার পক্ষে এ অর্থ জোগানো কোন অবস্থাতেই সম্ভব হচ্ছে না। তাই চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সকলহৃদয়বান ও বিত্তবান ব্যক্তির আন্তরিক সহযোগিতা কা’মনা করেছেন তার পরিবার।

সাহায্য পাঠানো যাবে বিকাশ নাম্বার ব্যাক্তিগত :-তারেকের বাবা মো. ছয়ফুল আলম: ০১৭৮৭-৭৩৬১৫৫,চাচা মাসহুদুল আলম রানা : ০১৭২০-৪০০৬৪৩ এই নাম্বারে।

Back to top button
error: Alert: Content is protected !!