হবিগঞ্জ

হবিগঞ্জে ভাতিজার লাঠিপেটায় চাচা নিহত

নিউজ ডেস্কঃ হবিগঞ্জে বাড়ির উঠান ঝাড়ু দেওয়ার সময় ধুলা ওড়ানো নিয়ে কথা–কাটাকাটির জেরে চাচা তোরাব আলীকে (৬৫) বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করেছেন ভাতিজা নূর আলী (৩২)। বুধবার সকালে সদর উপজেলার বগলাখাল গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সদর উপজেলার রিচি ইউনিয়নের বগলাখাল গ্রামের তোরাব আলী সকালে বাড়ির উঠানে জমে থাকা গাছের মরা পাতা ও ধুলাবালু ঝাড়ু দিচ্ছিলেন। এ সময় বাতাসে ধুলা ও ঝরা পাতা প্রতিবেশী ভাতিজা নূর আলীর ঘরের দরজার কাছে গিয়ে পড়ে। এতে খেপে যান নূর আলীর স্ত্রী নজিরা বেগম। এ নিয়ে তোরাব আলী ও নাজিরা বেগমের মধ্যে কথা–কাটাকাটি হয়। কিছুক্ষণ পর ভাতিজা নূর আলী বাড়িতে এলে ঝগড়ার কথা শুনে তিনিও তোরাব আলীর সঙ্গে বাগ্‌বিতণ্ডায় লিপ্ত হন। একপর্যায়ে নূর আলী বাঁশ দিয়ে চাচা তোরাব আলীকে এলোপাতাড়ি পেটাতে থাকেন। এতে তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, বাড়ির উঠান ঝাড়ু দেওয়ার সময় ধুলা ওড়ানো নিয়ে কথা–কাটাকাটির জেরে ভাতিজা লাঠিপেটা করে চাচাকে হত্যা করেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখনো এ নিয়ে কোনো মামলা হয়নি।

Back to top button