বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৫ জনের মনোনয়ন বাতিল

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ২৬ তারিখ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোমবার (২৯ নভেম্বর) উপজেলার প্রার্থীদের মনোনয়ন যাচাইবাছাই করে ইসলামী আন্দোলনের জন এবং স্বতন্ত্র ২ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে এবং ১ জন সংরক্ষিত ও ১ জন সাধারণ সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই কালে বিভিন্ন ত্রুটির কারণে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।

মনোনয়ন বাতিল হওয়া তিন চেয়ারম্যান প্রার্থী হলেন, উপজেলার ২ নং চারখাই ইউনিয়নের ইসলামী আন্দোলনের হাত পাখা মার্কার প্রার্থী জাকির হোসেন, ৭ নং মাথিউরা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো জিয়াউর রহমান, ৫ নং কুড়ার বাজার ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আয়নুল হক।

১ নং আলী নগর ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনের লিপি বেগম, ৯ নং মুল্লাপুর ইউনিয়নের সাধারণ সদস্য প্রার্থী ৩ নং ওয়ার্ডের শমছুল আলীর মনোনয়ন বাতিল করা হয়েছে

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন  জানান, ঋণ খেলাফিসহ নানা ত্রুটির কারণে কিছু মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

আগামী ২৬ ডিসেম্বর বিয়ানীবাজার উপজেলার ১০ টি ইউনিয়নে ভোট গ্রহণ হবে। সেক্ষেত্রে প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর পর্যন্ত।

Back to top button