বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে উৎসবমুখর পরিবেশে মনোনয়ন জমা, উপজে’লা প্রাঙ্গন লোকে লোকারন্য

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজারে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ১০ টি ইউনিয়নের নির্বাচন। বুধবার (২৪ নভেম্বর) সারাদিনব্যাপী বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাধারন সদস্য, সংরক্ষিত সদস্য পদে উৎসবমুখর পরিবেশে সম’র্থকদের নিয়ে স্ব স্ব ইউনিয়নের সহকারি রিটানিং কর্মক’র্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার পর্যন্ত ১০ ইউনিয়নে চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রায় ২ শতাধিক প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন । তবে বেশীরভাগ প্রার্থী মনোনয়ন জমাদানের শেষ তারিখ ২৫ নভেম্বর বৃহস্পতিবার মনোনয়ন জমা দিবেন।

বুধবার চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বেশীরভাগ স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন জমা দেন, তারা টাইমস টিভির সাথে আলাপকালে জানান, মনোনয়ন যেভাবে উৎসবমুখর পরিবেশে জমা দিয়েছেন আশা করেন নির্বাচনও এভাবে উৎসবমুখর থাকবে।

২নং চারখাই ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুরাদ চৌধুরী মনোনয়ন জমা দিয়ে বলেন, তিনি তার এলাকার জন্য একজন সেবক হতে চান, একারনে জনতার নেতা হিসাবে নির্বাচনে ল’ড়ছেন।

৭নং মাথিউরা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী কছির আলী বিপুল নেতাকর্মী নিয়ে মনোনয়ন জমা দিয়ে বলেন, এবার তার এলাকার মানুষ তাকে তাঁদের সেবা থেকে বঞ্চিত না করে ২৬ ডিসেম্বর চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করবে।

১১নং লাউতা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন বলেন, তিনি লাউতা ইউনিয়নে ন্যায় বিচার প্রতিষ্ঠা, সাধারন মানুষের অধিকার নিশ্চিত ও মা’দকমুক্ত সমাজ গড়তে প্রার্থী হয়েছেন, তিনি নির্বাচিত হলে মানুষের এসব দাবী প্রতিষ্ঠিত হবে।

চেয়ারম্যান প্রার্থীদের থেকে কম জাননা সদস্য প্রার্থীরা, তারাও সম’র্থকদের নিয়ে উৎসবমুখর পরিবেশে মনোনয়ন জমা দিচ্ছেন তবে এবার বেশীরভাগ ইউপি সদস্য প্রার্থী বয়সে অনেক তরুন, তারা আগামী বাংলাদেশ গড়তে নির্বাচিত হয়ে দেশের মানুষের সেবা করতে চান।

মোল্লাপুর ইউনিয়নের সাধারন সদস্য পদের প্রার্থী তরুন সামাদ আহম’দ জানান, সমাজের অন্যায় অবিচার দূর করতে যুবক-তরুনদের এগিয়ে আসতে হবে।

বিয়ানীবাজার উপজে’লা নির্বাচন অফিসার সৈয়দ কা’মাল হোসেন জানান, এখন পর্যন্ত কোনো অ’প্রীতিকর ঘটনা ছাড়াই বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা মনোনয়ন জমা দিচ্ছেন, কাল বিকাল ৫ ঘটিকা পর্যন্ত মনোনয়ন জমা দিতে পারবেন প্রার্থীরা।

কাল মনোনয়নপত্র দেয়ার শেষদিনে বেশীরভাগ চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দাখিল করবেন। প্রবাসী অধ্যুশীত বিয়ানীবাজারে নির্বাচনী আ’মেজ যেনো উৎসবমুখর হয় এ প্রত্যাশা সকলের, জুবায়ের আহম’দ টাইমস টিভি

Back to top button
error: Alert: Content is protected !!