বিয়ানীবাজার সংবাদ

বিশ্ব ডায়াবেটিস দিবস পালন করলো বিয়ানীবাজার ডায়বেটিস ও হরমোন সেন্টার

বিয়ানীবাজারঃ নানা আয়োজনে বিশ্ব ডায়বেটিস দিবস পালন করেছে বিয়ানীবাজারে ডায়বেটিস রোগের  বিশ্বস্থ চিকিৎসা প্রতিষ্ঠান বিয়ানীবাজার ডায়বেটিস ও হরমোন সেন্টার।

‘প্রতিটি ডায়াবেটিক রোগীরই আছে ডায়াবেটিস সেবা পাওয়ার অধিকার-ডায়াবেটিস সেবা নিতে আর দেরি নয়’ এ স্লোগানে র‍্যালি ও আলোচনা সভা করেছে প্রতিষ্ঠানটি।

রোববার সকালে বিয়ানীবাজার ডায়াবেটিস ও হরমোন সেন্টারের আয়োজনে দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সেন্টারের সামনে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

সভায় বক্তব্য রাখেন বিয়ানীবাজার ডায়াবেটিস ও হরমোন সেন্টারের পরিচালক ডা. শিব্বির আহমদ সোহেল, সদস্য আব্দুল কাদির, ক্রীড়া সংগঠক সাইফুল ইসলাম সুহেল, এপোলো ফিজিও থেরাপী সেন্টারের কনসালটেন্ট সাইদুর রহমান অমিত।

এসময় বক্তারা ডায়াবেটিস নিয়ন্ত্রণে মানুষকে সচেতন করে তুলতে নানা পরামর্শমূলক তথ্য প্রদান করেন। বক্তারা বলেন, নিয়মিত হাঁটা ও শারীরিক পরিশ্রমে ডায়াবেটিস মুক্ত থাকা যায়। সারাদিন কোন কাজ না করে সকাল বেলা ২০মিনিট হাঁটলে কিন্তু ডায়াবেটিস মুক্ত থাকা যাবে না। তাই নিয়ম মেনে চললে ডায়াবেটিস নিয়ন্ত্রণ করা সম্ভব।

র‍্যালি-শোভাযাত্রা ক্রীড়া সংগঠক, সাংবাদিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করেন।

Back to top button