বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকার জীবনের রঙ্গীন স্বপ্ন থেমে গেল আত্মহত্যায়!

জুবায়ের আহমদঃ ভালোবেসে বিয়ে করেছিলেন বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সেবিকা নবনীতা দাস ও সৌমেন দাস। কথা ছিল এক সাথে পাড়ি দিবেন দুজনে বহুদূর। তবে ঘটেছে কথার ব্যক্তয়। মধ্য পথে হাতটি ছেড়ে রাতের আধারে নবনীতা চিরতরে দিয়েছেন ফাকি।

শুক্রবার(১২ নভেম্বর) দিবাগত রাত আনুমানিক ৭ ঘটিকায় গলায় ফাশ দিয়ে নিজ বাসায় নবনীতা আত্মহত্যা করেন। পুলিশ সূত্রে জানা যায় মাত্র দু মাস হয়েছে নবনীতার বিয়ে। আর ৫ মাস আগে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবিকা হিসেবে যোগদান করেন তিনি। এটিই ছিল তার প্রথম কর্মস্থল। তার বাড়ি সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলায়।

জানা যায় তিনি ছিলেন এক মাসের অন্তসত্তা। আর সেই সু-সংবাদটি পেয়েছিলেন আত্মহত্যার দিনই। পুলিশ বলছে স্বামীর দাবী শুক্রবার দিবাগত রাত স্বামীর সাথে হয় কথা কাটাকাটি। কিছুক্ষণ পর তার স্বামী পাশের রুমে গিয়ে দেখতে পান নবনীতা ঝুলে আছেন সিলিং ফ্যানের সাথে। তাৎক্ষণিক ভাবে তাকে সেখান থেকে উদ্ধার করে তিনি নিয়ে আসেন বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে। সেখানে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লে থেকে বিয়ানীবাজার থানা পুলিশকে খবর দিলে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক তদন্ত মেহেদি হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। পরে বিধি মোতাবেক লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

এ দিকে প্রতিবেশীরা বলছেন তাদের মধ্যে ছিল ভালোবাসার সাগর। তবে প্রায়সই হতো সাময়িক ঝগড়া কিংবা মান- অভিমান। সাময়িক আভিমানে বাড়ে দূরত্ব তবে সেটা যায় আত্মহত্যা পর্যন্ত কল্পনা ও করতে পারেননি প্রতিবেশীরা।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক তদন্ত মেহেদি হাসান বলেন প্রাথমিক ভাবে সুরতহালে অস্বাভাবিক কোন কিছু পাওয়া যায় নি। তাই প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

Back to top button