বিজ্ঞপ্তি

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের উদ্যোগে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ সম্পন্ন

বিজ্ঞপ্তি ঃছাত্র জমিয়ত বাংলাদেশ বিয়ানীবাজার সরকারি কলেজ শাখার সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। শনিবার দুপুর ২টায় পৌরশহরের একটি রেস্টুরেন্টের হলরুমে প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।শাখা সভাপতি ছিদ্দিক আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির জাফর ও যুগ্ম সাধারণ সম্পাদক এম এবাদুর রহমান খানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক ছাত্রনেতা লুকমান হাকিম।

বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা ছাত্র জমিয়তের সহ সভাপতি হাফিজ দেলোয়ার হোসাইন, হাফিজ আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান, সহ সাধারণ সম্পাদক, জাহিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক, জাহিদ আল হাসান, বিয়ানীবাজার সরকারি কলেজ শাখার সাবেক সভাপতি হিফজুল আমিন খান, এম সাইফুর রহমান।

আলোচনা সভা শেষে র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে সঠিক উত্তরদাতা ২৫০জনের মধ্য থেকে বিজয়ী প্রতিযোগি নির্বাচন করা হয়। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী হাবিবুর রহমান রাহিম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী যথাক্রমে আবু তাহের ও বিলাল আহমদ। এছাড়াও আরও দুজনকে বিশেষ পুরস্কার এবং সঠিক উত্তরদাতা সকলকে সনদপত্র প্রদান করা হয়।

সবশেষে সকলের সফল সর্বাঙ্গীণ সফলতা কামনায় মোনাজাত করে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।

Back to top button