বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে চোরাই অটোরিক্সা উদ্ধার, ৮ মামলার আসামী দুধর্ষ চোর আটক

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজারে চুরি হয়ে যাওয়া অটোরিক্সাসহ এক চোরকে আটক করেছে পুলিশ। শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় এক সিএনজিসহ তাকে আটক করেন। আটককৃত দুধর্ষ চোর সেবুল মিয়া (৩৫), বিশ্বনাথ উপজেলার জানাইয়া মাঝপাড়া গ্রামের মৃত আলকাছ আলীর ছেলে। তার বিরুদ্ধে সিলেটের একাধিক থানায় ৮ টি মামলা রয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ২৮ মে উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের খালেদ উদ্দিনের বসতবাড়ি থেকে তার একটি অটোরিক্সা চুরি হয়ে যায়। অনেক খোজাখোজির পর অটোরিক্সা না পেয়ে গত ১০ জুলাই অটোরিক্সা চালক একই ইউনিয়নের উত্তর গাংপার গ্রামের রুহুল আহমদের পুত্র ছয়ফুল ইসলামকে (৩৩) আসামী করে বিয়ানীবাজার থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং-০৬।

মামলার পর পুলিশি অভিযানে ধরা পড়েন অটোরিক্সা চালক ছয়ফুল ইসলাম, তিনি চুরির ব্যাপারে স্বীকারোক্তি দিয়ে তার সাথে জড়িত সিলেটের দুধর্ষ চোর সেবুল মিয়ার কথা উল্লেখ করেন। পুলিশ সেবুলকে ধরতে অভিযানে নামে। সেবুলকে শনিবার রাতে গ্রেফতারের পর তার তথ্যা সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার বাউসা বাজারস্থ আব্দুল আমিনের গ্যারেজ থেকে ছাতক থানার সহযোগীতায় অটোরিক্সাটি উদ্ধার করেন বিয়ানীবাজার থানার এসআই লাউতা বিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোঃ হিমেল।

বিয়ানীবাজার থানার ওসি (তদন্ত) মোঃ মেহেদী হাসান সুমন বলেন, চোরাই অটোরিক্সাটি উদ্ধার হয়েছে। আসামীকে আজ আদালতে সোপর্দ করা হবে।

Back to top button