বিশ্বনাথ

বিশ্বনাথে জামায়াত নেতা গ্রেফতার

নিউজ ডেস্ক- সিলেটের বিশ্বনাথ উপজেলা জামায়াতের সাবেক সেক্রেটারী ও নায়েবে আমীর এবং খাজা ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার বিকেলে পৌরশহরের পুরাণ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিশেষ ক্ষমতা আইনে থানা পুলিশের দায়ের করা একটি মামলার দীর্ঘদিন পলাতক ছিলেন।

জামায়াত নেতা নিজাম উদ্দিন সিদ্দিকীকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার এসআই অলক দাশ বলেন, তিনি বিশেষ ক্ষমতা আইনে পুলিশের দায়ের করা একটি মামলার পলাতক আসামী। তার বিরুদ্ধে দায়ের করা মামলা নং জিআর ২২৩/২০১৮ইং।

উল্লেখ্য, ২০১৮ সালে ২৩ সেপ্টেম্বর পৌর এলাকার গন্ধারকাপন গ্রামে উপজেলা জামায়াতের নায়েবে আমীর এমাদ উদ্দিনের বাড়িতে অনুষ্ঠিত জামায়েতের এক গোপন বৈঠক (উপজেলা মাসিক বৈঠক) থেকে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদসহ জামায়াতের শীর্ষ ১৭ নেতাকে আটক করে থানা পুলিশ। এঘটনায় পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা (জিআর মামলা নং- ২২৩/২০১৮ইং) দায়ের করে। ওই মামলায় আসামী করা হয় উপজেলা জামায়াতের সাবেক নায়েবে আমীর ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকীকে। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।

Back to top button