মৌলভীবাজারজুড়ী

পরীক্ষা দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন জুড়ির আহাদ

মনিরুল ইসলাম: পরীক্ষা দেওয়া হলো না মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার আব্দুল আহাদের (৩০)। তিনি উপজেলার উপজেলার জায়ফরনগর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে এবং স্থানীয় ইউপি সদস্য রুসনা বেগমের ছোট ভাই। শনিবার ভোরে কুমিল্লার ময়নামতিতে কুমিল্লা- সিলেট মহাসড়কে মালবাহী ট্রাকের ধাক্কায় তিনি মারা যান। এ সময় অটোরিকশা চালক সহ মোট তিন জন মারা যান। নিহত অটোচালকের বাড়ী কুমিল্লার বুড়িচং উপজেলায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি ইউনিয়ন পরিষদের সামনে সিলেট থেকে আসা কুমিল্লামুখী পাথরবোঝাই ট্রাক একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশাচালকসহ দুই যাত্রীর মৃত্যু হয়।

নিহতের দুলাভাই মোস্তাকিম আহমদ বাবুল ডাক্তার জানান, শুক্রবার রাতে আব্দুল আহাদ একটি চাকরির পরীক্ষার ভাইভা দিতে উদয়ন ট্রেনে কুমিল্লা যায়। সেখানে ভোরে দুর্ঘটনায় আব্দুল আহাদের মৃত্যুর খবর পেয়ে আমরা কুমিল্লা যাই। আইনি প্রক্রিয়া শেষে ‌লাশ‌ বাড়ীতে আনার প্রস্তুতি চলছে।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার ওসি আনিছুর রহমান জানান, ট্রাক এবং দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। পাশাপাশি নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় ট্রাকচালকসহ তিনজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, আব্দুল আহাদ সিলেটের শাহীন স্কুল এন্ড কলেজে খন্ডকালীন শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। আব্দুল আহাদের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি দেড় বছরের এক কন্যা শিশু ও স্ত্রী রেখে গেছেন।

Back to top button