বিয়ানীবাজার সংবাদ

বিদ্যুৎ বিলে অজ্ঞাত নাম্বার বিড়ম্বনা, যা করতে পারেন…

নিজস্ব প্রতিবেদকঃ আপনার নামের বিদ্যুৎ বিলের কাগজে কি আছে আপনার ফোন নাম্বার নাকি অন্য কারো নাম্বার অথবা আপনার নামে কোনো মিটার নেই তবুও প্রতিমাসের বিলের মেসেজ আসছে আপনার মোবাইল ফোনে। বাস্তবে অনেকের সাথেই এমন ঘটনা ঘটছে। বিষয়টি স্বাভাবিকভাবে অনেকেই নিলেও অনেক সময় এই নাম্বারের কারনে আপনি পড়তে পারেন বিড়ম্বনায়।

তবে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বলছে, এমন সমস্যার মুখোমুখি কেউ হলে, বিদ্যুৎ বিল ও আইডি কার্ড নিয়ে আসলে নাম্বার পরিবর্তন করে নিজের নাম্বার বিদ্যুৎ বিলে সংযোজন করা হবে।

এরকম ভুক্তভোগী তোফায়েল আহমদ জানান, তার নামে কোনো মিটার নেই তবুও প্রত্যেক মাসে তার দুটি মুঠোফোন নাম্বারে মাসিক বিলের মেসেজ আসে। বিষয়টি স্বাভাবিকভাবে দেখলেও নিজের পরিবারের একটি বিলে অজ্ঞাত নাম্বার দেখে বিষয়টি নিয়ে বিয়ানীবাজার পল্লী বিদ্যুৎ অফিসে গেলে তাৎক্ষনিক দায়িত্বশীলরা মুঠোফোনের নাম্বার সংশোধন করে দেন।

বিয়ানীবাজার পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম ভজন কুমার ভর্মন বলেন, বিদ্যুৎ বিলে গ্রাহকের মোবাইল নাম্বার সংযোজনের সময় এরকম অনেক ভুল হয়েছে। কেউ এরকম ভুল পেলে বিদ্যুৎ বিলের কপির সাথে জাতীয় পরিচয় পত্র নিয়ে আসলে তাদের মুঠোফোন নাম্বারটি সংশোধন করে দেয়া হবে।

Back to top button