বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারের কিশোরী টাওয়ারের চূড়ায়! কিন্তু কেন?

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের ইউনিয়ন পরিষদের অবস্থিত টাওয়ারের চূড়ায় বুধবার (০৮ সেপ্টেম্বর) বিকেলে এক কিশোরীকে দেখা যায়। জানাযায় আনুমানিক বিকাল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে। কিশোরীকে টাওয়ারের চূড়ায় পথযাত্রী এবং সাধারণ মানুষ দেখে সবার মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়।

জানাযায় এই কিশোরীর নাম জুমা বেগম(১৮)। তার বাড়ি বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বারইগ্রামে। ঐ কিশোরীর মা লাভলী বেগম বলেন জুমা বেগম(১৮) দীর্ঘ দিন থেকে মানসিক সমস্যায় ভোগছেন। বর্তমানে তার চিকিৎসা চলছে। বুধবার(০৮ সেপ্টেম্বর)বিকেলে হঠাৎ করে সে দৌড় দিয়ে বাড়ি থেকে বেড়িয়ে আসে এবং টাওয়ারের চূড়ায় উঠে যায়।

বিকেল আনুমানিক ছয়ঘটিকায় ঐ কিশোরীকে টাওয়ারের চূড়ায় দেখে সাধারণ মানুষের মধ্যে হৈচৈ শুরু হয়ে যায়। পরে যুবলিক নেতা মোহাম্মদ সাবু কিশোরীকে টাওয়ারের চূড়ায় দেখে সাথে সাথে তিনি বিয়ানীবাজার থানা-পুলিশ এবং ফায়ারসার্ভিসে কল দেন। তার কিছুক্ষন পর ঘটনাস্থলে আসেন ১১নং লাউতা ইউনিয়নের বিট অফিসার শাহ মোহাম্মদ হিমেল, এএসআই মৃদুল দাশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

অবশেষে দীর্ঘক্ষণের প্রচেষ্ঠায় ঐ কিশোরীকে নিরাপদ ভাবে নিচে নামিয়ে আনতে সক্ষম হন বিয়ানীবাজার ফায়ারসার্ভিস টিমের সদস্যরা।

প্রত্যক্ষদর্শি যুবলিগ নেতা মোহাম্মদ সাবু জানান আমি হঠাৎ বিপদজনক অবস্থায় এই কিশোরীকে দেখে বিয়ানীবাজার থানা ও বিয়ানীবাজার ফায়ার সার্ভিসে কল দেই। তাদের সহযোগীতায় মেয়েটিকে নিরাপদে নিচে নামিয়ে আনা সম্ভব হয়।

লাউতা ইউনিয়নের বিট অফিসার শাহ মোহাম্মদ হিমেল বলেন খবর পেয়ে আমরা তড়িৎ গতিতে ঘটনাস্থলে আসি। পরে আমরা ঐ কিশোরীর মায়ের কাছ থেকে জানতে পারি সে মানসিক ভারসাম্যহীন। ফায়ারসার্ভিস টিমের সহযোগীতায় ঐ কিশোরীকে নিচে নামিয়ে আমরা তার মায়ের কাছে তাকে হস্তান্তর করে এসেছি। এবং আমরা নির্দেশ দিয়ে এসেছি এ ঘটনা যেন পূনরায় না ঘটে তাকে যেন সব সময় দেখে রাখা হয়

Back to top button