গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে রোগীর কাছ থেকে প্রধানমন্ত্রীর তহবিলের টাকা ছিনতাই, উদ্ধার হয়নি ৬দিনেও

নিউজ ডেস্ক- গোলাপগঞ্জে অসুস্থ রোগীর কাছ থেকে প্রধানমন্ত্রীর তহবিলের অনুদানের টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনার ৬দিন অতিবাহিত হলেও টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ।

জানা যায়, গত ১৫ই আগস্ট ঘোগারকুল গ্রামের মৃত ছালিক আলীর পুত্র ছুরাব আলী অসুস্থতার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী তহবিল থেকে গোলাপগঞ্জ সমাজসেবা অফিসের মাধ্যমে ৫০হাজার টাকার অনুদানের চেক (চেক নং-০৮৯৬৪৬১) পান। এই চেক গত ১৮ আগস্ট বুধবার দুপুরে গোলাপগঞ্জ সোনালী ব্যাংক থেকে তুলের আনার পর বাড়িতে যাওয়ার পথে পৌর এলাকার দাড়িপাতন গ্রামের ঘোড়ামারা পাকা রাস্তা হতে তিনজন ছিনতাইকারী মোটরসাইকেলের যোগে এসে পথরোধ করে টাকাগুলো নিয়ে যায়। এ ঘটনার পর গোলাপগঞ্জ মডেল থানায় ভুক্তভোগী সুরাব আলী একটি অভিযোগ দাখিল করেন।

ভুক্তভোগী সুরাব আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, থানায় অভিযোগ দিলে বিষয়টি থানায় পক্ষ থেকে বলা হয়েছে বিষয়টি গুরুত্ব সহকারে তারা দেখবেন। কিন্তু ৬দিন অতিবাহিত হয়ে গেলেও ছিনতাইকৃত টাকা উদ্ধার ও ছিনতাইয়ের সাথে জড়িতদের গ্রেপ্তার করা হয়নি।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী জানান, বিষয়টি পুলিশ গুরুত্ব সহকারে দেখছে। ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Back to top button