কুলাউড়া

কুলাউড়া শহরে চুরি: প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট

নিউজ ডেস্ক- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৌর এলাকার শহরের প্রাণকেন্দ্রে প্রাইম ব্যাংক ও জনতা ব্যাংকের মধ্যবর্তী আবুল খায়ের ফয়ছলের বাসায় দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। ঈদের দ্বিতীয় দিনে রোববার রাতে কোন সময় চুরেরা বাসার ভেন্টিলেটার ভেঙ্গে সেই দিক দিয়ে কোন শিশুকে শাড়ি দিয়ে ঘরে প্রবেশ করিয়ে কেসি গেট ও দরজা খোলার ব্যবস্থা করে বলে বাসার মালিকের ছেলে সামি জানান। পরে ঘরের আলমীরা লক ও ড্রয়ার ভেঙ্গে নগদ ১৫ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে।

বাসার মালিক ব্যবসায়ী আবুল খায়ের ফয়ছল জানান, আমার বাসার ২য় তলার ভাড়াটিয়া প্রবাসী মো: নাছির মিয়ার স্ত্রীসহ ৪ সন্তান এ ফ্ল্যাটে থাকতেন। তারা ঈদের পরদিন ২৪ জুলাই তাদের মামা বাড়ি রবিরবাজারে চলে গিয়েছিলেন।

সেই সুযোগে সংঘবদ্ধ চোরেরা বাসাটিতে হানা দিয়ে দুর্ধর্ষ চুরি করে। দুপাশে দুটি ব্যাংক, নিচে দোকান এবং ৩য় তলায় আমি নিজে পরিবার নিয়ে থাকি। এছাড়া দুটি পাশে ব্যাংকের বুথে সারাক্ষণ গার্ড থাকে, বাস ষ্ট্যান্ড ও বাজার এলাকায় নৈশ পাহারাদার থাকার পরও এভাবে চুরি কীভাবে হলো সেটি আমাদেরকে ভীষণ শংকিত করেছে।

ভাড়া বাসার মালিকের ছেলে সামি জানান, আমরা বাসার সবকিছু ভালোভাবে লক করে গিয়েছিলাম। কিন্তু রোববার বাসায় ফিরে ড্রয়িং রুমের লক খুলতে পারিনি সেটা ভিতর থেকে বন্ধ ছিল। পরে আমরা অন্য দরজা ভেঙ্গে ঘরে ঢুকে সব কিছু তছনছ দেখতে পাই।

বাসার মালিক ফয়ছল জানান, রোববার কুলাউড়া থানা পুলিশকে বিষয়টি জানালে এস আই হারুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে বলে জানান।

Back to top button