মৌলভীবাজারবড়লেখা

বড়লেখায় সর্বাত্মক লকডাউন কার্যকরে যৌথ বাহিনীর অভিযান, বন্ধ করে দেয়া হয় পশুর হাট

সুলতান আহমদ খলিল, বড়লেখাঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় সর্বাত্মক কঠোর লকডাউন যথাযথভাবে কার্যকর করার লক্ষ্যে উপজেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী, বিজিবিসহ সকলে সম্মিলিতভাবে কাজ করছে। এই করোনাভাইরাস সংক্রমণে আজকের দিও, বড়লেখায় ৭ জন রোগী সনাক্ত করা হয়েছে।

তারই ধারাবাহিকতায় আজ ৭ জুলাই বুধবার সকাল ০১টা থেকে দুপুর বিকেল ৫ টা পর্যন্ত বড়লেখা পৌর শহরের হাজীগঞ্জ বাজার ও বিভিন্ন ইউনিয়নের গ্রামীণ বাজারে সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা’র নেতৃত্বে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ পালনে নিরবিচ্ছিন্ন টহল, ক্যাম্পেইন ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত অভিযান চলাকালে শাহবাজপুর বাজারে পশুর হাট বন্ধ করে দেওয়া হয়। এবং বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) তত্বাবধানে শহরের উত্তর চৌমুহনী এলাকায় জনসচেতনতা মূলক প্রচারণা এবং মাস্ক বিতরণ করে।

এ প্রসঙ্গে সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা বলেন আমরা ধারাবাহিক ভাবে কঠোর লকডাউনের বাস্থবায়ন করতে সকলেই কাজ করে যাচ্ছি, এবং বড়লেখা উপজেলার সকল জনসাধারণ আমাদের কে সাহায্য করে যাচ্ছে ও আমি আশা করবো লকডাউনের আওতার বাহিরে যেসব দোকানপাট খোলা তারা যেন বিকেল ৫ টার মধ্যে বন্ধ করে।

Back to top button