মৌলভীবাজার

কমলগঞ্জে চুরির ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ: আহত ৩

নিউজ ডেস্ক- মৌলভীবাজারের কমলগঞ্জে চুরির ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য ও অভিযুক্ত পরিবারের সাথে সংঘর্ষের ঘটনায় ৩ জন আহত হয়েছেন। ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে কমলগঞ্জ সদর ইউনিয়নের বটতলা বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত ৪ জুলাই দিনে উপজেলার সদর ইউনিয়নের মাগুরছড়া খাসিয়া পুঞ্জি এলাকায় এক খাসিয়া পরিবারের কয়েকশ লেবু চুরি হয়। একইদিন রাতে দক্ষিণ বালিগাঁও গ্রামের ফারুক মিয়ার বাড়ির সেচ পাম্প মেশিন চুরি হয়। চুরির ঘটনায় ফারুক মিয়া একই এলাকার আশিক মিয়ার ছেলে কালাম মিয়া (৩৫) কে অভিযুক্ত করেন।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য সুরমান মিয়ার কাছে লেবু চুরি ও পাম্প চুরির অভিযোগ করা হয়।

এ ঘটনায় ইউপি সদস্য সুরমান মিয়া মঙ্গলবার দুপুরে আশিক মিয়া ও তার ছেলে কালাম মিয়াকে বটতল বাজারে ডেকে নেন। হারুনের চা দোকানে চুরির বিষয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায় আশিক মিয়া ও পরিবারের লোকজন উত্তেজিত হলে উভয়পক্ষের মধ্যে বাক বিতন্ডা ও সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে ইউপি সদস্য সুরমান মিয়া, আশিক মিয়ার স্ত্রী কচিরুন বিবি ও চা দোকানী হারুন মিয়া আহত হন।

আহত আশিক মিয়া স্ত্রী কচিরুন বিবি জানান, নির্বাচনে ইউপি সদস্যের বিরোধীতা করায় এবং আমার মেয়ে ও পুত্রবধূর উপর মেম্বারের কু-দৃষ্টি পড়ায় আমার পরিবারে উপর মিথ্যা অপবাদ তোলে সমাজে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে এবং আমাদের উপর হামলা করেছে।

ইউপি সদস্য সুলেমান মিয়া বলেন, আমার উপর আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। চুরি কৃত সেচ পাম্প উদ্ধারের চেষ্টা করায় তারা আমার উপর হামলা চালিয়েছে।

এ ঘটনায় ইউপি সদস্য সুরমান মিয়া ও আশিক মিয়ার স্ত্রী বাদী হয়ে কমলগঞ্জ থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দায়ের করেছেন। খবর পেয়ে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক সুরুজ আলীর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক সুরুজ আলী জানান, তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button