বড়লেখা

বড়লেখায় লকডাউন অমান্য করায় জরিমানা

বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছে প্রশাসন। প্রতিদিনই পৌরশহরসহ উপজেলার বিভিন্ন হাট বাজারে অভিযান পরিচালনা করা হচ্ছে৷ তারই ধারাবাহিকতায় লকডাউনের চতুর্থ দিন রবিবার সকালে উপজেলার পৌরশহর, কাঠালতলি ও কেছরীগুলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এসময় ৫ টি মামলায় ৮৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরার নেতৃত্বে অভিযান পরিচালানা করা হয়। অভিযানে বড়লেখা থানা পুলিশ সহায়তা করে।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, দেশে হঠাৎ করে করোনার সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সরকার ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা করে৷ এরই প্রেক্ষিতে লকডাউন বাস্তবায়নে প্রথম থেকে কঠোর অবস্থানে মাঠে রয়েছে বড়লেখা উপজেলা প্রশাসন। প্রতিদিন সকাল এবং বিকেলে উপজেলাজুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হচ্ছে। রবিবার সকালে চতুর্থ দিনের মতো উপজেলার পৌরশহরের পাখিয়ালা চৌমুহনী, কাঠালতলি ও কেসরীগুলে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৫ টি মামলায় ৮৫০ টাকা জরিমানা করা হয়।

বড়লেখা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা বলেন, ‘সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে৷ অপ্রয়োজনে কেউ যাতে বাহিরে না বের হয় সেজন্য আমরা প্রতিদিন মাঠে কাজ করছি।

Back to top button