মৌলভীবাজারবড়লেখা

বড়লেখায় লকডাউন দেখতে এসে আটক ৪

নিজস্ব প্রতিবেদক,বড়লেখা- মৌলভীবাজারের বড়লেখায় লকডাউন দেখতে এসে আটক হয়েছেন ৪ জন। শুক্রবার সকালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে উপজেলার রতুলি, কাঠালতলি ও দক্ষিণভাগ বাজার থেকে তাদের আটক করা হয়৷ পরে মুচলেখা নিয়ে জরিমানা করে তাদের ছেড়ে দেওয়া হয়৷ এসময় স্বাস্থ্যবিধি না মেনে ও অযথা বাহিরে ঘোরাফেরা করায় ৮টি মামলায় ১৫ হাজার ২শত টাকা জরিমানা আদায় করা হয়েছে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলীর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় সেনাবাহিনীর ক্যাপ্টেন মো. মাহাদী হাসান, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ অভিযানে সহায়তা করে।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, বড়লেখা উপজেলায় সর্বাত্মক লকডাউন কার্যকর করার লক্ষ্যে প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী সম্মিলিতভাবে কাজ করে যাচ্ছে। শুক্রবার সকাল থেকে দুপুর  উপজেলার কাঠালতলী , রতুলী, দক্ষিনভাগে লকডাউন কার্যকরে অভিযান পরিচালনা করা হয়৷ এসময় লকডাউন দেখতে বের হওয়ায় ৪ জনকে আটক এবং স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় ৮ টি মামলায় ১৫ হাজার ২ শত টাকা জরিমানা করা হয়।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলী বলেন, ‘সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসন মাঠে রয়েছে। লকডাউনের দ্বিতীয়ে দিনে বড়লেখায় সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে লকডাউন দেখতে আসায় ৪ জনকে আটক করা হয়েছে৷ এসময় স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় ৮ টি মামলায় মোট ১৫ হাজার ২শত টাকা জরিমানা করা হয়েছে। লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে’৷

Back to top button