বিজ্ঞপ্তি

বিয়ানীবাজারে ডায়াবেটিস রোগীদের চিকিৎসা সেবা প্রদান

বিয়ানীবাজার পৌর এলাকার নিদনপুর ও সুপাতলা গ্রামের ডায়াবেটিস রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। শুক্রবার নিদনপুর সুপাতলা ইয়ুথ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় শাতাধিক ডায়াবেটিস রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহণ করেন।

দিনব্যাপী আয়োজিত এই মেডিকেল ক্যাস্পের উদ্বোধন করেন বিয়ানীবাজার উপজে’লা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব। তিনি বলেন, এমন আয়োজনের মাধ্যমে অসহায় রোগীর সহ’জ পন্থায় বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা গ্রহণের সুযোগ পাচ্ছেন। সংগঠনের এরকম উদ্যোগ সত্যি প্রশংসার দাবি রাখে। এ সেবা প্রদানের জ’ড়িত এলাকার সকল উদ্যোমী যুবকদের আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আম’রা সবাই এভাবে অসহায় মানুষের পাশে দাড়ালে দেশ ও সমাজ উপকৃত হবে।

দুপুরে মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন উপজে’লা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন। এসময় তিনি ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করায় উদোক্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, যুব সমাজই পারে এ সমাজকে বদতে দিতে। মানুষের কল্যাণে সরকারের পাশাপাশি সামাজিক সংগঠন যু’ক্ত হলে এ দেশের অগ্রযাত্রা কোন ষড়যন্ত্র রুখতে পারবে না।

করো’নার এই মহামা’রির সময়ে মানুষকে স্বাস্থ্য সচেতন করতে এ ধরনের মেডিকেল ক্যাম্প ভূমিকা রাখবে বলে মনে করছেন চিকিৎসকরা।

আয়োজক সংগঠনের নেতৃবৃন্দরা জানান, আগামীতেও গ্রামের অসহায় দ্ররিদ রোগীদের জন্য এধরনের ফ্রি মেডিকেল ক্যাম্পের ব্যবস্থা করা হবে।

দিনব্যাপী চলা এই মেডিকেল ক্যাম্পে সংগঠনের সদস্য জহির আহম’দ, আনিসুর রহমান, ময়নুল ইস’লাম,কাওছার আহম’দ, রাসেল আহম’দ, এনাম উদ্দিন, ফয়সল আহম’দ, ফয়েজ আহম’দ, রাইসুল ইস’লাম, এম’দাদুল হক, ছাব্বির আহম’দসহ দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন।

Back to top button
error: Alert: Content is protected !!