মৌলভীবাজারজুড়ী

জুড়ীতে সিএনজি চালিত অটোরিক্সা চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ জুড়ী উপজেলায় সিএনজি-অটোরিকসা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। অভিযানে চোরাইকৃত তিনটি অটোরিকসাও উদ্ধার করা হয়। মঙ্গলবার (২২ জুন) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

ঘটনার বিবরণে জানা যায়, গত ৫ জুন সন্ধ্যায় উপজেলার মধ্য বাছির গ্রামের মৃত সুলেমান মিয়ার ছেলে আব্দুর রহিমের ব্যাটারিচালিত অটোরিকসা চুরি হয়। ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে জুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার বেলাগাঁও গ্রামের মৃত আলেক মিয়ার ছেলে জাহাঙ্গীর, সিলেটের শাহপরান থানার মৃত রাজু মিয়ার ছেলে আল আমিন, মৃত আ. কদ্দুছের ছেলে মহিবুর রহমান, মো. দেলোয়ার মিয়ার ছেলে মো. উসমান ও বড়লেখা উপজেলার মোছাব্বির আলীর ছেলে জুনেদ আহমদ। এ সময় তাদের কাছ থেকে চোরাইকাজে ব্যবহৃত ঢাকা মেট্রো-ম ১১-০২৭৭ পিকআপ ও গাড়ির চালককে আটক করা হয় এবং চোরাই যাওয়া ব্যাটারিচালিত তিনটি অটোরিকসা উদ্ধার করা হয়।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, অপরাধীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত থাকবে। অপরাধ করে পার পাওয়ার কোনো সুযোগ নেই।

Back to top button