মৌলভীবাজারজুড়ী

জুড়ি পুলিশের সহায়তায় নিজের বাড়িতে ফিরলেন গফরগাওয়ের নারী

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ মৌলভীবাজার জেলার জুড়ী থানা পুলিশের সহায়তায় আপন ঘরে ফিরলেন গফরগাঁওয়ের মমতাজ বেগম রেনু (৫৫)। মমতাজ বেগমকে মঙ্গলবার ( ১৫ জুন ) তাঁর পরিবারের হাতে তুলে দেন জুড়ী থানার এস আই অনিক রঞ্জন দাস।

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গফরগাঁও গ্রামের মৃত আব্দুল মজিদের মানসিক ভারসাম্যহীন মেয়ে মমতাজ বেগম গত এক সপ্তাহ থেকে নিখোঁজ ছিলেন। তিনি ঢাকা থেকে ভুলক্রমে কুলাউড়ার ট্রেনে উঠে গত কয়েকদিন যাবত জুড়ীর বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করছিল। গতকাল ( ১৪ জুন ) দুপুরে উপজেলার চৌমুহনীতে দায়িত্ব পালন করার সময় থানার এসআই অনিক রঞ্জন দাস কে ওই মহিলা নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে। তাৎক্ষণিক মহিলার সাথে কথা বলে পুলিশের দলটি বুঝতে পারে যে মহিলাটি ভুলক্রমে এখানে চলে এসেছে। পরবর্তীতে এস আই অনিক রঞ্জন দাস গফরগাঁও থানায় যোগাযোগ করে তার আত্মীয়দের সাথে যোগাযোগ করলে আজ এই মহিলার ভাই ফেরদৌস আহমেদ এসে জুড়ী থানা থেকে তাঁকে নিয়ে যায়।

মমতাজ বেগমের ভাই ফেরদৌস আহমেদ বলেন, গত এক সপ্তাহ যাবত আমার বোনকে হারিয়ে আমাদের পরিবারের সবাই দিশেহারা হয়ে গিয়েছিলাম। জুড়ী থানা পুলিশের সহযোগিতায় আমার বোনকে খুঁজে পেয়ে জুড়ী থানা পুলিশের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসআই অনিক রঞ্জন দাস বলেন, গতকাল ( ১৪ জুন ) দুপুরে উপজেলার চৌমুহনীতে দায়িত্ব পালন করার সময় এ মহিলা আমাদেরকে নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে। তাৎক্ষণিক মহিলার সাথে কথা বলে আমরা বুঝতে পারি যে মহিলাটি ভুলক্রমে জুড়ীতে চলে এসেছে। জুড়ী থানার অফিসার্স ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী স্যারের নির্দেশনায় গফরগাঁও থানায় যোগাযোগ করে তার আত্মীয়দের সাথে যোগাযোগ করলে আজ এই মহিলার ভাই ফেরদৌস আহমেদ এসে জুড়ী থানা থেকে তাঁকে নিয়ে যায়। সৌজন্যঃ সকালেরসময়

Back to top button