বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে প্রচন্ড গরমে বিদ্যুতের ভেল্কিবাজি, ভোগান্তিতে পুরো উপজেলার মানুষ

মহসিন রনি, বিয়ানীবাজার ঃ বিয়ানীবাজার উপজেলায় বিগত বছর গুলোর তুলনায় সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের অংশ হিসেবে বিদ্যুৎ সেবা কয়েকগুণ বেড়েছে। তবে সরকারে উন্নয়ন কর্মকান্ড বাড়লেও হঠাৎ করেই বিয়ানীবাজার পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের বিদুৎ সরবরাহ নিয়ে এমন আচরণে ক্ষেপেছেন বিয়ানীবাজারের সাধারণ মানুষ। দিনের বেশিরভাগ সময় বিদুতের ভেল্কিবাজিতে ভোগান্তিতে দিন পার করছেন এই উপজেলার কয়েক লাখ মানুষ। সম্প্রতি আবহাওয়ার তীব্রতা বেড়ে যাওয়ায় দৈনন্দিন জীবনে প্রভাব পড়ছে এর সেই তীব্রতা আরো প্রকট হয়ে উঠছে বিদুতের ভেল্কিবাজিতে।

শেষ এক মাসে বিয়ানীবাজারে বিদুৎ সরবরাহের এমন অবনতিতে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব জায়গায় এখন ক্ষুব্ধ সাধারণ মানুষ।
স্থানীয় রেজাউল হক বলেন, বর্তমান সরকার আসার পর বিদুৎ সরবরাহ বাড়ালে ও আমাদের বিয়ানীবাজারে হালকা বৃষ্টি অথবা গরমে বিদুৎ চলে যায় এটা আমাদের জন্য দুঃখজনক। দ্রুত এ সমস্যার সমাধান চাই আমরা।

বিয়ানীবাজার পল্লী বিদ্যুৎ অফিসের প্রকৌশলী জামাল হোসেন বলেন, বছরের জুনে সাধারণত পল্লী বিদ্যুৎ রক্ষণাবেক্ষণ কাজ করে থাকে। এ ধারাবাহিকতায় চলতি জুনেও অনিচ্ছাস্বত্ত্বে আমাদের সংস্কার কাজ করতে হচ্ছে। এই মাসে মঙ্গলবার ছাড়াও আরো ৩-৪দিন বিদ্যুৎ থাকবেনা বলে জানান তিনি। বিয়ানীবাজার পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম ভজন কুমা’র ভর্মণ জানান, গ্রাহকদের সাময়িক এ অ’সুবিধার জন্য তারা দুঃখিত।

Back to top button