বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সাবেক ছাত্রনেতাদের জয়জয়কার

মহসিন রনি ঃ বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের পুর্নাঙ্গ কমিটিতে কারা স্থান পাচ্ছেন? এ নিয়ে দীর্ঘ এক বছরের বেশি সময় দলীয় নেতাকর্মীদের মধ্যে এক উৎসাহ উদ্দীপনা ছিলনা। তবে নির্বাচিত সভাপতি ও সাধারণ আগেই বলেছেন প্রবীণ ও নবীণদের সমন্বয়ে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কমিটি পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। শনিবার (৫ জুন) সিলেট জেলা আওয়ামী লীগের এক সভায় বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়। এ সময় সর্বসম্মতিক্রমে ৭১ সদস্য বিশিষ্ট কমিটিকে অনুমোদন দেন জেলা নেতৃবৃন্দ। এ কমিটিতে সাবেক অনেক ত্যাগী ছাত্রনেতাদের জায়গা হওয়ায় দলীয় নেতাকর্মীদের মধ্যে অনেকটা আনন্দ উচ্ছাস দেখা দিয়েছে।

সাবেক ছাত্রনেতাদের মধ্যে উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লবকে যুগ্ম সাধারণ সম্পাদক, ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা জামাল হোসেনকে সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক পাভেল মাহমুদকে সদস্য পদে, সিলেট জেলা ছাত্র লীগের সাবেক গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক আমান উদ্দিন সহ প্রচার পদে, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য কাওসার আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ইকবাল হোসেন তারেক কমিটিতে স্থান পেয়েছেন৷

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেন বলেন, পুর্নাঙ্গ কমিটিতে আমাকে গুরুত্বপূর্ণ পদে স্থান দেয়ায় গনমানুষের নেতা নুরুল ইসলাম নাহিদ ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আদর্শের রাজনীতি করে সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক পাভেল মাহমুদ কমিটিতে স্থান পাওয়ায় প্রতিবেদকের সাথে আলাপ কালে বলেন, প্রবীণ ও নবীনদের নিয়ে গঠিত কমিটি ও দলকে শক্তিশালী করতে সবাই মিলে কাজ করতে হবে। এ ছাড়াও তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও কমিটিতে স্থান পাওয়া কাওসার আহমেদ বলেন, কমিটিতে সাবেক ছাত্রনেতাদের মূল্যায়ন করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলা ও উপজেলা নেতৃবৃন্দের প্রতি। এখন সময় এক সাথে কাজ করে এগিয়ে যাওয়ার।

এ ছাড়াও পুর্নাঙ্গ কমিটিতে রয়েছেন সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা মিয়া, সহ সভাপতি আহমদ হোসেন বাবুল, বীর মুক্তিযোদ্ধা হারুন হেলাল চৌধুরী, আলহাজ নাজিম উদ্দিন, আলহাজ শামছ উদ্দিন খান, হাজি মোশতাক আহমদ, ছালেহ আহমদ বাবুল, অধ্যাপক আব্দুল খালিক ও আশরাফুল ইসলাম।

সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ দিপু, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির ও মাসুদ হোসেন খান।

Back to top button