বড়লেখা

জৈন্তাপুরে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন

জৈন্তাপুর প্রতিনিধিঃজৈন্তাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) ২১’র শুভ উদ্বোধন করা হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যেগে ও উপজেলা প্রশাসনের আয়োজনে ২৯ মে শনিবার সকাল ১১টায় উপজেলার ক্যাপ্টেন রশিদ মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক’ র সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুলায়মন হোসেন’ র পরিচালনায় টুনামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ফারুক আহমদ , জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ গোলাম দস্তগীর , উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, দরবস্ত ইউপির চেয়ারম্যান বাহারুল আলম বাহার, চারিকাটা ইউপির চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, নিজপাট ইউপির চেয়ারম্যান ( ভারপ্রাপ্ত ) মো ঃ ইয়াহিয়া, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জলিল,

একাডেমিক সুপারভাইজার আজিজুল হক খোকন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, মুক্তিযুদ্ধা আব্দুর রশিদ, ছাত্র লীগের সাবেক সভাপতি কয়সর আহমদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুবলীগ নেতা আমিন আহমদ, রুবেল শরিফ, হোসেন আহমদ, কুতুব উদ্দিন। উদ্বোধনীয় ম্যাচে চারিকাটা ইউনিয়নকে ১-০ গোলে পরাজিত করে ফতেপুর ইউনিয়ন ফুটবল দল সেমি ফাইনাল নিশ্চিত করে। বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে , বলেন সারা দেশে উপজেলা পর্যায় থেকে ছড়িয়ে ছিটিয়ে তাকা ফুটবলারদের খুজে বের করার জন্য বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টের যাত্রা শুরু হয়েছে, এ বৎসর করোনার মধ্যে স্বাস্থ্য বিধি মেনে আমাদের আয়োজন করতে হয়েছে, সরকারের উদ্যোগকে স্বাগত জানিয়ে তিনি বলেন এর মধ্য দিয়ে ফুটবলারদের মূল্যায়নের পথ প্রসারিত হবে।

Back to top button