বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার সরকারি কলেজের ২০০০ ব্যাচের ১ম বর্ষপূর্তি উদযাপন

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার সরকারি কলেজের ২০০০ সালের এইচএসসি ব্যাচমেটদের নিয়ে তৈরি হোয়াটসঅ্যাপ গ্রুপের বর্ষপূতি উদযাপন করেছেন গ্রুপের সদস্যরা।  ১ বছর পূর্বে ২০০০ ব্যাচের বন্ধু শাব্বির আহমদ বকশী ওয়াটসঅ্যাপ গ্রুপ খুলে দীর্ঘ ২০বছর পর বন্ধুদের জন্য নতুন প্লাটফর্ম তৈরি করেন এবং এই ব্যাচের বন্ধুদের সংযুক্ত করেন। ২০ বছর পর বন্ধুদের এই সংযোগে তারা বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অসহায় বন্ধুদের পাশে দাঁড়িয়েছে।

গ্রুপটির ১ বছর উদযাপন উপলক্ষ্যে শুক্রবার (১২ মার্চ) দুপুরে বিয়ানীবাজার পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে বন্ধু ২০০০ ব্যাচ বিয়ানীবাজার সরকারি কলেজ ওয়াটঅ্যাপ গ্রুপের প্রথমবর্ষ উপলক্ষে কেক কাটা, স্মারক গ্রন্থ “বন্ধুর খোঁজে”র মোড়ক উন্মোচন, গান, আলোচনাসভা ও ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের কলেজ জীবনের তারুণ্যদীপ্ত সময়ের স্মৃতিচারণ করেন সহপাঠীরা।

আলোচনা সভায় বন্ধু ২০০০ ব্যাচ এর সদস্য শাব্বির আহমদ বকশী’র সভাপতিত্বে ও আব্দুল করিম’র পরিচালনায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ, বিশেষ অতিথি ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. তারিকুল ইসলাম, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি ও এবিমিডিয়া গ্রুপের সিওও আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ, সহ সভাপতি আহমেদ সাহেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এহসানুল করিম খোকন।

অনুষ্ঠানে বন্ধু ২০০০ ব্যাচ, বিয়ানীবাজার সরকারী কলেজ ওয়াটসঅ্যাপ গ্রুপের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Back to top button