বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার বাড়ির গ্রীলের তালা ভেঙ্গে মোটরসাইকেল চুরি, পরিত্যাক্ত অবস্থায় একটি উদ্ধার

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে বাড়ির তালা ভেঙ্গে বারান্দায় রাখা দুটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতের যেকোনো সময় উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামের ফখরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। তবে থানায় লিখিত অভিযোগের পর শুক্রবার রাতে পরিত্যাক্ত অবস্থায় পৌর শহরের দাসগ্রাম থেকে একটি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ।

থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে বসত ঘরের বারান্দায় ফখরুল ইসলাম তার ব্যবহৃিত লাল রংয়ের ফ্রিডম রার্নার ১১০ সিসি, রেজিষ্ট্রেশন নম্বর সিলেট (হ) ১১-১৭৪১ একই সময়ে তার ভাই নজরুল ইসলাম তার ব্যবহৃিত লাল রংয়ের স্প্ল্যান্ডার হোন্ডা ১২৫ সিসি, রেজিষ্ট্রেশন নম্বর সিলেট (হ) ১৪-০৬৪০ মোটারসাইকেলটি রাখেন। কিন্তু ভোরে উঠে গাড়ি দুইটি যথাস্থানে না পেয়ে খোঁজাখোজি করে দেখতে পান বারান্দার গ্রীলের তালা ভাঙ্গা রয়েছে। তাদের ধারণা, রাত ১২টার দিকে সাবই ঘুমিয়ে গেলে কোন একসময় চুরেরা গাড়ি দুইটি নিয়ে যায়।

পরে, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে পৌরশহরের দাসগ্রাম এলাকার একটি বাসার সামনে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে চুরি যাওয়া লাল রংয়ের ফিডম রানার গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং গাড়ির মালিক ফখরুল ইসলামের কাছে হস্তান্তর করে।

বিয়ানীবাজার থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান জানান, দুপুরে ফখরুল ইসলামের লিখিত অভিযোগ পাওয়ার পর থেকে পুলিশ গাড়িগুলো সন্ধান পেতে কাজ শুরু করে। রাত ১২ টার দিকে দাসগ্রামের একটি বাড়ির উঠান থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার কর হয়েছে।

 

Back to top button