বিয়ানীবাজার সংবাদ

খেলাধুলা তরুণ সমাজকে মাদক থেকে দুরে রাখে – জাকির হোসেন

বিয়ানীবাজার টাইমসঃ বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য এবং বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বলেছেন খেলাধুলা তরুন সমাজকে মাদক থেকে দূরে রাখে। বিগত দিনের তুলনায় এ উপজেলার তরুনরা খেলাধুলার দিকে ঝুকছে যার ফলে মাদক থেকে দূরে থাকছে তারা এটি একটি ভালো দিক। গতকাল শুক্রবার বিয়ানীবাজার পৌরসভার ফতেহপুর জুনিয়র দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ফাইনাল খেলায় রেজাউল হক নিশাতের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের উপদেষ্টা ও কমিউনিটি নেতা হাজি জাহেদ আহমদ, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাওসার আহমেদ, যুবলীগ নেতা রুহুল আহমেদ, কলেজ ছাত্রলীগ নেতা নাইম আহমেদ, জুয়েল আহমেদ শিপু, বিয়ানীবাজার টাইমস এর নিজস্ব প্রতিবেদক মহসিন রনি,এমরান ছানি,আব্দুল্লাহ আল মনছুর রাতুল,এস এম আবিদ রেজা শাওন, ফরহাদ হোসেন, তারেক মনোয়ার, তুহিন আহমেদ প্রমুখ।

এ সময় তিনি আরো বলেন, বিজয়ের মাসে আমরা যে বিজয় অর্জন করেছি মুক্তিযুদ্ধের চেতনায় তরুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ঐক্যবদ্ধ হতে হবে।

ফাইনাল খেলায় জুবায়ের জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় খাসার সাজন জুটি। ম্যাচ শেষে বিজয়ী ও রানার্সআপদের মধ্যে পুরুষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

টুর্নামেন্টটি পরিচালনা করেন মোজাম্মিল আহমদ, ফাহিম আহমদ, আশরাফুল ইসলাম,রিফাত আহমেদ, সুলতান আহমেদ, হামদান গনি।

Back to top button