বড়লেখা

বড়লেখায় তরুণীকে ধর্ষণের অভিযোগে দুজন কারাগারে

নিজস্ব প্রতিবেদক,বড়লেখা:মৌলভীবাজারের বড়লেখায় ছাদিয়া আক্তার (১৮) নামের (ছদ্মনাম)এক তরুণীকে ধর্ষণ এবং ধর্ষণে সহযোগিতার অভিযোগে বাজার পাহারাদার দেলোয়ার হোসেন (২৫) ও সিএনজি চালক আলী আহমদ (১৮) নামের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার রাতে শাহবাজপুর বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দেলোয়ার হোসেন বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বাদেপুকুরিয়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে ও আলী আহমদ উপজেলার চুকারপুঞ্জি গ্রামের মাসুক মিয়ার ছেলে।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জাহাঙ্গীর আলম সরদার। তিনি বলেন, শুক্রবার এক তরুণী বাদী হয়ে বড়লেখা থানায় ধর্ষণ ও সহযোগিতার অভিযোগে ২জনের নামে মামলা করেন। মামলার পর ওই দিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে শাহবাজপুর বাজারের পাহারাদার ও এক সিএনজি চালককে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, নানা অসুস্থের খবর পেয়ে খালাতো ভাইকে সাথে নিয়ে শুক্রবার সকালে নানাকে দেখতে খালার বাড়ি থেকে নানা বাড়ি যাওয়ার জন্য রওয়ানা হন ওই তরুণি।পরে শাহবাজপুর বাজারে এসে খালাতো ভাই ওই তরুণীকে সিএনজি চালক আলী আহমদের গাড়িতে তুলে দেন।পথে সিএনজি চালক আলী শাহবাজপুর বাজারের পাহারাদার দেলোয়ারকে উঠান।এক পর্যায়ে নির্জন স্থানে নিয়ে সিএনজি চালক আলী আহমদের সহযোগীতায় পাহারাদার দেলোয়ার তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে।এ ঘটনায় দুপুরে ধর্ষক দেলোয়ার ও সহযোগিতার অভিযোগে আলীর বিরুদ্ধে থানায় মামলা করেন তরুণী।মামলার পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে শাহবাজপুর বাজার থেকে তাদের গ্রেফতার করে।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জাহাঙ্গীর আলম সরদার বলেন, গ্রেফতার দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।ধর্ষিতা তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Back to top button